• সিরি আ
  • " />

     

    জানুয়ারিতেই লা লিগায় খেলবেন দিবালা?

    জানুয়ারিতেই লা লিগায় খেলবেন দিবালা?    

    ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে পাড়ি জমানোর আগে ইতালির চ্যাম্পিয়নদের প্রাণভোমরা ছিলেন তিনিই। কিন্তু নতুন মৌসুমে রোনালদো, ডগলাস কস্তারা নিয়মিত হলেও পাওলো দিবালাকে দেখা যাচ্ছে না ম্যাক্সিমিলিয়ানো অ্যালেগ্রির মূল একাদশে। সংবাদমাধ্যমে গুঞ্জন, জুভেন্টাস ছেড়ে রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনায় পাড়ি জমাচ্ছেন ‘লা জোয়া’। দিবালার জুভেন্টাস ছাড়ার গুঞ্জনটা জোরালো করলেন পালেরমোর মালিক মরিসিও জাম্পারিনি, “আমার মনে হয়, আগামী জানুয়ারিতেই স্পেনে পাড়ি জমাবে সে।”

    দিবালাকে সিরি আ ছেড়ে লা লিগায় পাড়ি জমানোর কথা আগেই বলেছিলেন জাম্পারিনি, “বছর দুয়েক আগে আমিই তাকে বলেছিলাম লা লিগায় খেলতে। বিশ্বমানের একজন ফুটবলার হয়েও তাকে বেঞ্চে বসিয়ে রেখেছেন অ্যালেগ্রি। সে গত গ্রীষ্মকালীন দলবদলে ক্লাব ছাড়তে পারেনি কারণ জুভেন্টাস ১২০ মিলিয়ন ইউরো চাচ্ছিল তার জন্য। কিন্তু আমার মনে হয় জানুয়ারিতেই জুভেন্টাস ছাড়বে সে। স্পেন এবং ইংল্যান্ডে খেলার একাধিক প্রস্তাব আছে তার জন্য। তবে আমার মনে হয়, ও রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনাতেই যাবে।”

     

     

    জাম্পারিনি স্পেনের কথা বললেও দিবালাকে দলে টানতে রীতিমত উঠেপড়ে লেগেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এমনকি পল পগবার সাথে অদলবদলেও আগ্রহী তারা। হোসে মরিনহোর সাথে অন্তর্কোন্দলের কারণে ইউনাইটেড ছাড়তে ব্যাকুল পগবা- এমনটাই শোনা যাচ্ছিল দীর্ঘদিন ধরে। ওদিকে ক্লাব ছাড়ার গুঞ্জন আছে দিবালারও। সব মিলিয়ে জানুয়ারিতে পগবা জুভেন্টাসে ফিরে এলে আর দিবালা ওল্ড ট্রাফোর্ডে পাড়ি জমালে অবাক হওয়ার অবকাশ থাকবে না খুব একটা।