• প্রীতি ম্যাচ
  • " />

     

    এই বছর আর্জেন্টিনার হয়ে খেলবেন না মেসি?

    এই বছর আর্জেন্টিনার হয়ে খেলবেন না মেসি?    

     

    বিশ্বকাপ ব্যর্থতার পর আভাস পাওয়া গিয়েছিল, আর্জেন্টিনা জাতীয় দলের জার্সি গায়ে অনেকটা সময় নাও দেখা যেতে পারে তাকে। লিওনেল মেসি তাই অনেকটা অনুমেয়ভাবে ছিলেন না গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে। এবার গুঞ্জন উঠেছে, এই বছরের পুরোটাই নাকি জাতীয় দলের জার্সি গায়ে চড়াবেন না মেসি!

    রাশিয়া বিশ্বকাপে শিরোপার জয়ের স্বপ্ন নিয়েই গিয়েছিলেন। তবে মাত্র দ্বিতীয় রাউন্ডেই ফ্রান্সের কাছে হেরে শেষ হয়ে যায় মেসির বিশ্বকাপ জয়ের স্বপ্ন। বিশ্বকাপ থেকে এভাবে ছিটকে পড়ার পর অনেকেই ধারণা করছিলেন, জাতীয় দলের হয়ে হয়ত আর নাও খেলতে পারেন তিনি। যদি খেলেনও, তাও বেশ কিছুদিন বিরতি দিয়েই মাঠে নামবেন।

    আগামী মাসে সৌদি আরব ও ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা। দলের ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনি আগামী শুক্রবার ঘোষণা করবেন এই দুই ম্যাচের জন্য স্কোয়াড। গুঞ্জন উঠেছে, গত দুই ম্যাচের মতো এই দুই ম্যাচেও থাকছেন না মেসি।

    শোনা যাচ্ছে, আর্জেন্টিনায় নিজের ভবিষ্যৎ নিয়ে স্কালোনির সাথে আগামী ২৪ সেপ্টেম্বর আলোচনায় বসবেন মেসি। সেখানে আলোচনার পরেই মেসি সিদ্ধান্ত নেবেন জাতীয় দলের হয়ে কবে ফিরবেন তিনি।