• সিরি আ
  • " />

     

    রোনালদোর কারণে জুভেন্টাস ছাড়তে হয়েছে : হিগুয়াইন

    রোনালদোর কারণে জুভেন্টাস ছাড়তে হয়েছে : হিগুয়াইন    

    গঞ্জালো হিগুয়াইন বলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে আসার পরই তাকে 'তাড়িয়ে' দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল জুভেন্টাস। জুলাইয়ে নিজেদের রেকর্ড দলবদল গড়ে রোনালদোকে দলে আনে জুভেন্টাস, এরপর হিগুয়াইনকে এসি মিলানের কাছে ধারে পাঠায় তারা। 
     

    রোনালদোর জুভেন্টাসে আসার পর হিগুয়াইনের ক্লাব ছাড়াও নিশ্চিত হয়ে যায়, তবে ভাঙনের সুরটা বেজেছিল আরও আগেই। গত মৌসুমের শেষ দিকে কোপা ইতালিয়ার ফাইনালে জুভেন্টাসের একাদশে হিগুয়াইন ছিলেন না। সেদিনই কিছু একটা আঁচ করতে পেরেছিলেন বলে জানিয়েছেন হিগুয়াইন, "আমার কাছে মনে হয় সেদিন ক্লাব আর আমার সম্পর্কে একটা ছেদ পড়ে।" - ফাইনালের পরই সম্পর্কে অবনতি হয়েছিল কী না সেই প্রশ্নের জবাবে  লা গাজাত্তে দেল্ল স্পোর্টকে দেওয়া সাক্ষাতকারে বলেছেন হিগুয়াইন, "এরপরই তারা রোনালদোকে নিয়ে আসে দলে।

    "ক্লাব ছাড়ার সিদ্ধান্তটা আমার ছিল না। আমি জুভেন্টাসের জন্য সব উজাড় করে দিয়েছিলাম। শিরোপাও জিতেছি অনেক, এরপর রোনালদো আসার পর ক্লাব চাইল পরিবর্তন আনতে চাইল আর আমাকে বলল আমি থাকতে পারব না। আমার জন্য তারা উপায় খুঁজছে।"

    রোনালদো আসার আগে জুভেন্টাসের রেকর্ড ট্রান্সফার ছিলেন হিগুয়াইন। দুই মৌসুমে দুইবার সিরি আ ও কোপা ইতালিয়া জিতেছেন তিনি। তুরিন ছাড়তে হলেও, জুভেন্টাসরে প্রতি তার কোন ক্ষোভ নেই বলেই জানাচ্ছেন হিগুয়াইন, "জুভেন্টাসের জন্য আমার কেবল ভালোবাসাই আছে, কারণ তারা আমার খেয়াল রেখেছে। সতীর্থ আর সমর্থকেরা সবাই আমাকে অনেক ভালবেসেছে।

    "আমি ক্লাব ছাড়তে চাইনি। তাই তারা বলে, আমাকে তাড়িয়ে দেওয়া হয়েছে। মিলানেও আমি শুরু থেকে ভালোবাসা পাচ্ছি, একারণেই আসলে এখানে আসার সিদ্ধান্ত নেওয়া।"