• প্রীতি ম্যাচ
  • " />

     

    ভেনেজুয়েলার বিপক্ষেই ফিরছেন মেসি?

    ভেনেজুয়েলার বিপক্ষেই ফিরছেন মেসি?    

    কবে আকাশী নীল জার্সি গায়ে ফিরবেন তিনি? রাশিয়া বিশ্বকাপের পর থেকেই আর্জেন্টিনা সমর্থকদের প্রশ্ন ছিল এটাই। লিওনেল মেসি কবে ফিরবেন, আদৌ ফিরবেন কিনা, সেটা নিয়ে গত আট মাসে কম জলঘোলা হয়নি। অবশেষে অপেক্ষার পালা শেষ হচ্ছে আর্জেন্টিনার। এই মাসে ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়েই জাতীয় দলে ফিরছেন মেসি।

     

     

    রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকেই বাদ পড়েছিল আর্জেন্টিনা। ফ্রান্সের কাছে সেই হারের পর জাতীয় দল থেকে দূরে ছিলেন মেসি। ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনি ও আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট ফ্যাবিয়ান তাপিয়া বেশ কয়েকবার মেসির সাথে কথা বলেছেন। তবে প্রতিবারই এই আলোচনা ব্যর্থ হয়েছে। ঠিক কবে ফিরবেন মেসি, সেই ব্যাপারে তাদের কিছুই পরিষ্কার করে বলেননি আর্জেন্টিনা অধিনায়ক।

    আর কয়েক মাস পরেই কোপা আমেরিকা। লাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের খুব কাছে গিয়েও দুইবার খালি হাতে ফিরেছেন মেসি। সেই কোপাকে সামনে রেখেই জাতীয় দলে ফিরছেন তিনি। আর্জেন্টিনা পত্রিকা টি অ্যান্ড সি জানিয়েছে, ভেনিজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচে দেখা যাবে মেসিকে। চারদিন পরেই ভেনেজুয়েলা ও মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করবেন স্কালোনি। মেসি তাদের সবুজ সংকেতই দিয়েছেন।

    ২২ মার্চ মাদ্রিদের ওয়ান্দা মেট্রোপলিটন স্টেডিয়ামে ভেনিজুয়েলার বিপক্ষে ম্যাচেই শুধু খেলতে পারেন মেসি। মরক্কোর বিপক্ষে ম্যাচে খেলবেন না তিনি।