• সিরি আ
  • " />

     

    অদলবদল হচ্ছে দিবালা-ইকার্দির?

    অদলবদল হচ্ছে দিবালা-ইকার্দির?    

    ২০১৮-১৯ মৌসুমটা একেবারেই ভাল যায়নি পাউলো দিবালা, মাউরো ইকার্দির কারোই। ক্রিশ্চিয়ানো রোনালদো আসার পর জুভেন্টাসের মূল একাদশে জায়গা হারিয়েছেন দিবালা, আর মাঠের বাইরে বিতর্ক জর্জরিত ইকার্দির ক্লাব ছাড়াও প্রায় নিশ্চিত। নিজেদের একেবারেই মেলে ধরতে না পারা দুই আর্জেন্টাইনকে ছেঁটে ফেলার চিন্তাভাবনা করছে জুভেন্টাস এবং ইন্টার মিলান। ইতালিয়ান মিডিয়া জানাচ্ছে, নিজেদের সমস্যা সমাধানে এগিয়ে আসতে পারে দুই দল। ইকার্দি এবং দিবালার মাঝে 'সোয়্যাপ ডিল'-এর চিন্তাভাবনা করছে ইতালির দুই দল।

     

     

    একাধিক বিতর্কের পর ইকার্দি ইন্টার ছাড়া এখন অনেকটাই নিশ্চিত। পিছিয়ে নেই দিবালার ক্লাব ছাড়ার খবরও, বায়ার্ন মিউনিখের নাম শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরে। এরই মাঝে ইন্টারের ট্রেনিং গ্রাউন্ডের বাইরে দিবালার নামঙ্কিত ইন্টারের জার্সিও বিক্রি হচ্ছে দেদারসে। রোনালদো আসার পর থেকেই দিবালার জুভেন্টাস একাদশে সুযোগ পাওয়া যেন বন্ধই হয়ে গেছে। এমনকি অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে দুর্দান্ত সেই জয়েও বেঞ্চেই ছিলেন 'লা জোয়া', নেমেছিলেন মারিও মানজুকিচ, ফেদেরিকো বের্নার্দেস্কি, ডগলাস কস্তারা। অবশ্য সুযোগ পেয়ে নিজেকে প্রমাণ করতে একেবারেই ব্যর্থ দিবালা, এই মৌসুমে গোল করেছেন আত্র ১০টি। স্বদেশি দিবালার মত ফর্মটা অবশ্য তেমন নিম্নমুখী নয় ইকার্দির, গোল করেছেন ১৬টি।

     

     

    কিন্তু অধিনায়কত্ব কেড়ে নেওয়া, নিজ মাঠে দুয়ো শোনা, ইন্টার কর্তৃপক্ষ এবং সমর্থকদের সাথে সমস্যা মিলিয়ে স্বস্তিতে নেই ইকার্দি নিজেও। ইন্টারের নতুন চুক্তির প্রস্তাবেও সাড়া দেননি তিনি। ইন্টারেরও হয়তো ধৈর্যের বাধ ভেঙ্গে গেছে। টুট্টোস্পোর্ট জানিয়েছে, ইন্টার প্রেসিডেন্ট জিউসেপ্পে মারোত্তা এবং জুভেন্টাস প্রেসিডেন্ট ফাবিও পারাতাসি এই অদলবদল নিয়ে আলোচনা করেছেন। চুক্তি আনুষ্ঠানিক হলে হয়তো আগামী মৌসুমে সিরি আ-তেই ভিন্ন জার্সিতে দেখা যাবে দুই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।