• লা লিগা
  • " />

     

    হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ক্যাসিয়াস

    হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ক্যাসিয়াস    

              আরও পড়ুনঃ ছবি পোস্ট করে ক্যাসিয়াস জানালেন তিনি ঠিক আছেন

    হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পোর্তো গোলরক্ষক ইকার ক্যাসিয়াস। ৩৭ বছর বয়সী স্প্যানিয়ার্ড বুধবার সকালে ট্রেনিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হন। এরপর তাকে পোর্তোর এক হাসপাতাল সিএফইউতে নিয়ে যাওয়া হয়। এরপরই দ্রুত অস্ত্রোপচার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এখন স্বাভাবিক আছেন সাবেক মাদ্রিদ অধিনায়ক।


    ক্যাসিয়াসের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর ক্লাবের পক্ষ থেকেও নিশ্চিত করা হয়েছে। কয়েকদিন আগেই পোর্তোর সঙ্গে নতুন চুক্তি করেছিলেন। যেটা তাকে ৪০ বছর পর্যন্ত পোর্তোতে রাখার কথা। চুক্তির সময় বলেছিলেন, "আজ একটা বিশেষ দিন। পোর্তোকে আমার ঘর মনে হয় এখন। আমি এখানেই ক্যারিয়ার শেষ করতে চাই।"

    মৌসুমের শেষ প্রান্তে এসে এমন ঘটনার পর অবশ্য এবার আর তাকে মাঠে দেখার সম্ভাবনা কম। পোর্তোর একাধিক সংবাদমাধ্যম দাবি করছে, ক্যাসিয়াস দ্রুতই আরোগ্য লাভ করবেন। কিন্তু এই মৌসুমে আর তাকে মাঠে দেখা যাবে না। 

     

     

    ২০১৫ সালে রিয়াল মাদ্রিদ থেকে পোর্তোতে যোগ দিয়েছিলেন ক্যাসিয়াস। লস ব্লাংকো কিংবদন্তী সম্ভাব্য সব কিছুই জিতেছেন ক্লাবের হয়ে। ২০১০ সালে স্পেনের বিশ্বকাপজয়ী দলের অধিনায়কও ছিলেন। আপাতত চ্যাম্পিয়নস লিগে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডটিও তার। এই টুর্নামেন্টের ইতিহাসে তার চেয়ে বেশি পেনাল্টি সেভও করেননি অন্য কোনো গোলরক্ষক।