• কোপা আমেরিকা
  • " />

     

    কোপার আগে ইনজুরিতে নেইমার

    কোপার আগে ইনজুরিতে নেইমার    

    দুইদিন আগেই জাতীয় দলের অধিনায়কত্ব হারিয়েছেন তিনি। কোপা আমেরিকা শুরুর দুই সপ্তাহ আগে আরেকটি দুঃসংবাদ পেলেন নেইমার। অনুশীলনের সময় বাঁ পায়ের হাঁটুতে চোট পেয়েছেন নেইমার। এই চোটের কারণে তার কোপাতে খেলা নিয়েও সংশয় জেগেছে।

    কোপাকে সামনে রেখে এই সপ্তাহের শুরুতে ব্রাজিল দলের সাথে যোগ দিয়েছিলেন নেইমার, শুরু করেছিলেন অনুশীলনও। গতকাল রিও ডি জেনিরোর গ্রাঞ্জা কোমারি গ্রাউন্ডে অনুশীলনের এক পর্যায়ে মাঠের মাঝে দাঁড়িয়ে যান তিনি। বাঁ পায়ের হাঁটু ধরে তাঁকে দাঁড়িয়ে থাকতে দেখে দৌড়ে তার কাছে যান দলের চিকিৎসক রদ্রিগো লাসমার।

     

     

    প্রাথমিক কিছু চিকিৎসা দেওয়ার পর অনুশীলনে ফেরার চেষ্টা করেছিলেন নেইমার। কিন্তু ব্যথার কারণে সেটা সম্ভব হয়নি। এরপর খোঁড়াতে খোঁড়াতেই মাঠ ছেড়েছেন নেইমার। ব্রাজিল ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানান হয়েছে, নেইমারের ইনজুরি নিয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে তিনি বিশ্রামে আছেন। কোপার প্রথম ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন তিনি, এমনটাই আশা করছেন তাঁরা।

    এই বছরে শুরুতে পিএসজির হয়ে খেলতে নেমে গোড়ালির ইনজুরিতে পড়েছিলেন নেইমার। এপ্রিলে ফেরার পর পিএসজির হয়ে খেলতে পেরেছেন মাত্র পাঁচ ম্যাচ। শেষ পর্যন্ত ইনজুরির কারণে কোপা আমেরিকা শুরু থেকে খেলতে পারবেন কিনা নেইমার, সেটা যাবে কয়েকদিনের মাঝেই।