• কোপা আমেরিকা
  • " />

     

    কোপার ফাইনাল থেকে ছিটকে গেলেন উইলিয়ান

    কোপার ফাইনাল থেকে ছিটকে গেলেন উইলিয়ান    

    আর্জেন্টিনার বিপক্ষে সেমিতে ম্যাচের সময়ই হ্যামস্ট্রিংয়ে টান অনুভব করেছিলেন উইলিয়ান। ব্যথা নিয়েই অবশ্য পুরোটা সময় খেলে যেতে হয়েছে তাকে। সেই ইনজুরিটাই শেষ পর্যন্ত কাল হয়ে দাঁড়ালো এই ব্রাজিল মিডফিল্ডারের। ঘরের মাঠে পেরুর বিপক্ষে কোপার ফাইনাল থেকে ছিটকে গেছেন উইলিয়ান। 

    কোপার ঠিক আগ মুহূর্তে নেইমারের ইনজুরির কারণে ব্রাজিল স্কোয়াডে ডাক পেয়েছিলেন উইলিয়ান। টুর্নামেন্টের পুরোটা সময়জুড়েই বদলি হিসেবে মাঠে নেমেছেন তিনি, পেরুর বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে গোলও পেয়েছেন একটি। আর্জেন্টিনার বিপক্ষে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছিলেন উইলিয়ান। 

    লিওনেল মেসিদের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে টান লেগেছিল উইলিয়ানের। তবে ব্রাজিল ততক্ষণে তিনজন বদলি ফুটবলার মাঠে নামিয়ে দিয়েছিল। এই কারণেই মাঠ ছাড়েননি তিনি, খেলেছেন ৯০ মিনিট পর্যন্ত। ব্রাজিল ফুটবল ফেডারেশনের এক কর্মকর্তা এএফপিকে জানিয়েছেন, উইলিয়ান ফাইনালে খেলতে পারবেন না, ‘তাঁর হ্যামস্ট্রিংয়ে টান লেগেছিল আগের ম্যাচে। গতকাল পরীক্ষার পর জানা গেছে, তাঁর মাংসপেশিতে টান লেগেছে। কোপাতে আর তাকে দেখা যাবে না।’

    এদিকে ফিলিপ লুইস ও ফার্নান্দিনহোর ইনজুরি নিয়ে সুখবর পেয়েছে ব্রাজিল। দুইজনই পেরুর বিপক্ষে ফাইনালের আগে সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। লুইস ভুগছিলেন হ্যামস্ট্রিং ইনজুরিতে, ফার্নান্দিনহোর ছিল হাঁটুর সমস্যা।