• সিরি আ
  • " />

     

    ইকার্দিকে ছাড়তে চাইছে ইন্টার?

    ইকার্দিকে ছাড়তে চাইছে ইন্টার?    

    একটা সময় ইন্টার ছাড়া সময়ের ব্যাপারই মনে হচ্ছিল তার। গত মৌসুমে 'নেরাজ্জুরি'দের অধিনায়কত্বও কেড়ে নেওয়া হয়েছিল মাউরো ইকার্দির থেকে। মিডিয়ায় প্রকাশ্যেই ইন্টারের সমালোচনা করেছিলেন ইকার্দির সহধর্মিণী এবং এজেন্ট ওয়ান্ডা নারা। ইন্টার-ইকার্দি নাটক এবার যেন নিল নতুন মোড়। সুইজারল্যান্ডে ইন্টারের প্রাক-মৌসুম অনুশীলন থেকে দেশে ফেরত পাঠানো হয়েছে ইকার্দিকে। আর্জেন্টাইন স্ট্রাইকারের বদলি হিসেবে রোমেলু লুকাকুর কথাও ভাবছে আন্তোনিও কন্তের দল।

     

     

    সুইজারল্যান্ডের লুগানোতে প্রাক-মৌসুমের অনুশীলনের পর ম্যানচেস্টার ইউনাইটেড, ভ্যালেন্সিয়া, জুভেন্টাস, টটেনহাম হটস্পার এবং প্যারিস সেইন্ট জার্মেইয়ের মুখোমুখি হবে ইন্টার।ইকার্দিকে অনুশীলন ক্যাম্প থেকে ফেরত পাঠানোর টুইটারে নিশ্চিত করেছে নেরাজ্জুরিরা, 'লুগানোতে আমাদের অনুশীলন ক্যাম্প থেকে মিলানে ফিরবেন মাউরো। তার সম্মতিতেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। মিলানে অনুশীলন করবেন তিনি। এশিয়ায় ইন্টারের প্রাক-মৌসুমে মাউরো থাকছেন না।' ইন্টারের হয়ে তাই হয়তো শেষ ম্যাচটা খেলেই ফেলেছেন ইকার্দি।

    আর্জেন্টাইন ইকার্দির বিকল্প হিসেবে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে লুকাকুর নাম। বেলজিয়ান লুকাকু নিজেও ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার ঘোষণা দিয়েই রেখেছেন। গতকাল পার্থ গ্লোরির বিপক্ষে ইউনাইটেডের প্রাক-মৌসুমের প্রথম ম্যাচের পর লুকাকু নিজেই স্কাই স্পোর্টসকে জানিয়েছেন, তার ভবিষ্যৎ অনেকটাই পরিষ্কার হয়ে যাবে আগামী সপ্তাহে। ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সোলশারও লুকাকুর ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করতে নারাজ। সব মিলিয়ে আগামী মৌসুমে হয়তো ইন্টারের জার্সিতেই দেখা যেতে পারে লুকাকুকে।