• সিরি আ
  • " />

     

    বোকা জুনিয়র্সে যোগ দিচ্ছেন ডি রসি

    বোকা জুনিয়র্সে যোগ দিচ্ছেন ডি রসি    

    ১৮ বছর এক ক্লাবে পার করেছেন। এএস রোমা আর ড্যানিয়েলে ডি রসি হয়ে গিয়েছিল সমার্থক শব্দ। গেল মৌসুম শেষে রোমার সঙ্গে চুক্তির মেয়াদ ফুরিয়ে গেছে। এরপর রোমাকে বলেছেন বিদায়। এরপর থেকেই গুঞ্জন ছিল ৩৫ বছর বয়সী ইতালিয়ান মিডফিল্ডার ক্যারিয়ার শেষ করবেন আর্জেন্টিনায়, বোকা জুনিয়র্সের হয়ে। আর্জেন্টাইন মিডিয়ার দেওয়া খবর অনুযায়ী সেটাই সত্যি হতে যাচ্ছে, এক বছরের জন্য বোকার জার্সি গায়ে চড়াতে যাচ্ছেন ডি রসি।

    আনুষ্ঠানিক কোনো ঘোষণা অবশ্য এখনও আসেনি কোনো পক্ষের কাছ থেকেই। তবে আর্জেন্টাইন সাংবাদিক, মার্টিন আরেভালো নিশ্চিত করেই বলছেন চুক্তিটা এখন সময়ের ব্যাপার মাত্র।

     

    রোমায় খেলার সময়ই ডি রসি বলেছিলেন, এক বছরের জন্য হলেও তিনি খেলতে চান বোকার হয়ে।  স্বপ্নের কারণ হিসেবে জানিয়েছিলেন লা বোম্বোনেরার পরিবেশ আর ছোটবেলার নায়ক ডিয়েগো ম্যারাডোনার সেখানে কাটানো মৌসুমগুলোর কথা। এই দুইটিই নাকি খুব বেশি করে টানত ডি রসিকে।

    বোকার বর্তমান কোচ ডি রসির সাবেক রোমা সতীর্থ নিকোলাস বুর্দিসো। সাবেক আর্জেন্টাইন ডিফেন্ডারও নাকিও রসিকে আনার ব্যাপারে সাহায্য করেছেন বলে জানাচ্ছে আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো। এর আগে অবশ্য এক পর্যায়ে চুক্তিটা ভেস্তে যেতে বসেছিল, ডি রসির পরিবার আর্জেন্টিনায় যাওয়ার ব্যাপারে সিদ্ধান্তহীনতায় ভুগছিল বলে খবর। তবে শেষ খবর হচ্ছে নাটকীয় কিছু না হলে চুক্তিটা হচ্ছে, ছোটবেলার স্বপ্ন পূরণ করেই ছাড়ছেন ডি রসি।