• সিরি আ
  • " />

     

    • সিরি আ

    ভবিষ্যৎ ঠিক করতে সারির সঙ্গে আলোচনা করবেন দিবালা

    জুভেন্টাস ফরোয়ার্ড পাউলো দিবালার ছাড়তে পারেন জুভেন্টাস। ইতালিয়ান মিডিয়ার রিপোর্ট অনুযায়ী একাদশে নিজের জায়গা নিয়ে নিশ্চিত নন দিবালা। কোপা আমেরিকার পর আর্জেন্টাইন এখন আছেন ছুটিতে, জুভেন্টাসের সঙ্গে তাই এখনও যোগ দেওয়া হয়নি তাঁর। রিপোর্ট অনুযায়ী ইতালিতে ফিরে নতুন ম্যানেজার মাউরিসিও সারির সঙ্গে আলোচনায় বসার কথা দিবালার। 

    সারির দলে নিজের ভবিষ্যৎ সম্পর্কে নিশ্চিত হতে চাচ্ছেন তিনি। নিশ্চয়তা না পেলে নতুন কোনো ক্লাবের কাছ থেকে প্রস্তাব শুনতে চান দিবালা। ইতালিয়ান মিডিয়ার খবর অনুযায়ী ইতালির কোনো ক্লাবে যোগ দেওয়ার ইচ্ছে নেই তাঁর। ইতালির বাইরের ক্লাবগুলোর কাছ থেকে প্রস্তাব শুনতে চান তিনি। 


     

    ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ার পর দিবালা তাঁর স্বাভাবিক পজিশনে খেলার সুযোগ পেয়েছেন কমই। চার মৌসুমে ধরে জুভেন্টাসে আছেন দিবালা। সবচেয়ে খারাপ মৌসুমটা পার করেছেন গতবারই। লিগে মাত্র ১০ গোল করেছেন পুরো মৌসুমে। নিয়মিত একাদশেও জায়গা করে নিতে হিমশিম খাচ্ছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। 

    দিবালার ব্যাপারে আগ্রহী ক্লাবগুলোর মধ্যে টটেনহাম হটস্পারের নাম শোনা যাচ্ছে বেশ জোরে সোরেই। মরেসিও পচেত্তিনোর দল তাই হতে পারে দিবালার নতুন ঠিকানা। যদিও নিজেদের রেকর্ড ভেঙে কয়েকদিন আগেই টাঙ্গুয়া এনদমবেলেকে দলে ভিড়িয়েছে টটেনহাম। দিবালাকে পেতে হলে সে রেকর্ডটা আবার নতুন করে গড়তে হবে তাদের। ৭৫ মিলিয়ন ইউরোতে দিবালাকে দলে ভেড়ানোর সামর্থ্য টটেনহামের আছে কী না সেটা নিয়েও আছে সংশয়।