• সিরি আ
  • " />

     

    • সিরি আ

    লুকাকুকে পেতে দিবালাকে দিতে চায় জুভেন্টাস

    শেষ পর্যন্ত ইন্টার মিলানের গ্রাস কেড়ে নিতে পারে জুভেন্টাস। রোমেলু লুকাকুকে পেতে বহুদিন ধরেই ছুটছে তারা। ইন্টার ম্যানেজারও আড়াল করেননি সে আগ্রহের কথা। কিন্তু ইতালিয়ান মিডিয়া এখন বলছে জুভেন্টাসের চোখ পড়েছে বেলজিয়ান স্ট্রাইকারের দিকে। দলবদলের মৌসুমে এবার বেশ সক্রিয় জুভেন্টাস, আরও একজন খেলোয়াড় দলে ভেড়াতে চায়। সেই খেলোয়াড় ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার লুকাকু। তাকে পেতে পাউলো দিবালাকে চুক্তির অংশ করতে পায় জুভেন্টাস। যদিও আর্জেন্টাইন ফরোয়ার্ডের ইউনাইটেডে যাওয়ার আগ্রহ আছে কী না, সেটা অজানাই

    ২০১৭ সালে ৮০ মিলিয়ন ইউরোতে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন লুকাকু। প্রথম মৌসুমে ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হলেও, পরের মৌসুমে ইনজুরির কারণে অনেকটা সময় মাঠের বাইরে ছিলেন।। আর নতুন ম্যানেজার ওলে গানার সোলশারও তাকে খুব একটা সুযোগ দেননি একাদশে খেলার। প্রাক মৌসুম প্রীতি ম্যাচগুলোতেও লুকাকু থেকে গেছেন বিবেচনার বাইরে। তবে এরপরও কয়েকদিন আগেই লুকাকুর জন্য ইন্টারের ৫৪ মিলিয়ন ইউরোর বিড নাকচ করে দিয়েছিল ইউনাইটেড। হিসাবমতে, লুকাকুর জন্য আরও বেশি অর্থ দাবি করছে ইউনাইটেড।

    ক্লাব নিয়ে ঝামেলায় আছেন ইন্টারের মাউরো ইকার্দিও। ইন্টার মিলান তাকে জানিয়ে দিয়েছে নতুন মৌসুমের পরিকল্পনায় নেই তিনি। ইকার্দিকে বিক্রি করতে পারলে লুকাকুকে কেনার অর্থেরও যোগান হয় ইন্টারের। আর্জেন্টাইন স্ট্রাইকারের ব্যাপারে নাপোলির আগ্রহের কথা শোনা যাচ্ছে। শুরুতে অবশ্য জুভেন্টাসের নামও শোনা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত এই তিনজনের দলবদল নিয়ে ইউনাইটেড, জুভেন্টাস, ইন্টারের মধ্যে নাটক জমে যেতে পারে আরও।