• লা লিগা
  • " />

     

    • লা লিগা

    নেইমারকে কেনার দ্বারপ্রান্তে রিয়াল?

    নেইমার পিএসজিতে থাকবেন নাকি বার্সেলোনায় আসবেন, এ নিয়ে গত কয়েক সপ্তাহে কম আলোচনা হয়নি। দলবদলের শেষ সময়ে এসে নেইমারের দলবদলের ইস্যুতে যোগ হলো নতুন মাত্রা। গুঞ্জন উঠেছে, বার্সায় নয়, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন নেইমার। স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে, তাঁকে কেনার জন্য এরই মাঝে পিএসজির কাছে প্রস্তাবও পাঠিয়েছে রিয়াল।

    বার্সেলোনাতে নেইমার আদৌ ফিরবেন কিনা, সেটা নিয়ে ধোঁয়াশা কাটায়নি কোনো পক্ষই। নেইমার নিজেও এই ব্যাপারে সরাসরি কিছু বলেননি। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো বলছে, নেইমারকে কেনার জন্য পিএসজির সাথে আলোচনা শুরু করেছে রিয়াল।

    নেইমারের জন্য পিএসজিকে ১২০ মিলিয়ন ইউরো ও লুকা মদ্রিচকে দিতে চায় মাদ্রিদের ক্লাবটি। নেইমারের সাথে চুক্তি করা হতে পারে পাঁচ বছরের জন্য। পিএসজিতে যে বেতন পেতেন নেইমার, রিয়ালেও তাঁকে সেটাই দেওয়া হতে পারে। 

    এই দলবদলের মৌসুমে এরই মাঝে ৩০০ মিলিয়ন ইউরোর বেশি খরচ করেছে রিয়াল। তাঁরা দলে ভিড়িয়েছে এডেন হ্যাজার্ড, ফারল্যান্ড মেন্ডি ও লুকা জোভিচের মতো ফুটবলারকে। সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজি-রিয়াল নেইমারে ব্যাপারে চুক্তির খুব কাছে চলে এসেছে। ২ সেপ্টেম্বরের ডেডলাইনের আগেই হয়তো হয়ে যেতে পারে এই চুক্তি।