• প্রীতি ম্যাচ
  • " />

     

    • প্রীতি ম্যাচ

    আগুয়েরো-ডি মারিয়াকে ছাড়াই আর্জেন্টিনা স্কোয়াড ঘোষণা

    কনমিবলের নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না লিওনেল মেসি, এটা জানা ছিল আগেই। আগামী মাসের দুটি প্রীতি ম্যাচের জন্য মেসিকে ছাড়াই তাই ২৭ জনের স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। মেসির পাশাপাশি খেলবেন না সার্জিও আগুয়েরো ও ডি মারিয়াও।

    চিলি ও মেক্সিকোর বিপক্ষে ম্যাচের জন্য লিওনেল স্কালোনির এই স্কোয়াডে আছেন সাতজন নতুন মুখ। অ্যালেক্সিস অ্যালিস্টার, লিওনার্দো বালের্দি, নিকোলাস ফিগাল, লুকাস মার্টিনেজ, নিকোলাস ডমিনগুয়েজ, লুকাস ওকামপোস ও অ্যাডলফো গাইচ আছেন অভিষেকের অপেক্ষায়। 

    মেসি, আগুয়েরো ও ডি মারিয়ার অনুপস্থিতিতে আর্জেন্টিনার আক্রমণভাগের মূল ভরসা পাওলো দিবালা ও লাউতারো মার্টিনেজ। রক্ষণে আছেন নিকোলাস অটামেন্ডি, নিকোলাস টালিয়াফিকো ও মার্কো রোহোরা। 

    ৫ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলেসে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। পাঁচদিন পর টেক্সাসে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে তারা। 

    আর্জেন্টিনা স্কোয়াড 

    গোলরক্ষক- এস্তেবান আন্দ্রাদা, ফ্র্যাঙ্কো আরমানি, অগাস্টিন মার্কিসিন। 

    ডিফেন্ডার- নিকোলাস অটামেন্ডি, নিকোলাস টালিয়াফিকো, মার্কো রোহো, জার্মান পেতজেলা, লিওনার্দো বালের্দি, লুকাস কুয়ার্তা, গঞ্জালো মন্টিয়েল, নিকোলাস ফিগাল। 

    মিডফিল্ডার- মার্কোস আকুনিয়া, লিয়ান্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, নিকোলাস ডমিনগুয়েজ, রদ্রিগো ডি পল, মাটিয়াস জারাচো, রবার্তো পেরেইরা, ইজেকুয়েল পালাসিয়োস, লুকাস ওকামপোস, ম্যানুয়েল লানজিনি, অ্যালেক্সিস অ্যালিস্টার। 

    ফরোয়ার্ড- হোয়াকিন কোরেয়া, পাওলো দিবালা, লাউতারো মার্টিনেজ, অ্যাডলফো গাইচ।