• সিরি আ
  • " />

     

    ইউনাইটেড থেকে ধারে ইন্টারে গেলেন সানচেজ

    ইউনাইটেড থেকে ধারে ইন্টারে গেলেন সানচেজ    

    এক বছরের জন্য ধারে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টার মিলানে যোগ দিয়েছেন অ্যালেক্সি সানচেজ। ২০১৮ সালে ম্যান ইউনাইটেডে যোগ দেওয়ার পর মাত্র ৩২ ম্যাচ খেলেছেন তিনি রেড ডেভিলদের হয়ে। এই ১৯ মাসে গোল করেছেন মাত্র তিনটি। সানচেজের ইউনাইটেড ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই।

    সানচেজকে ইন্টারে পাঠালেও তার চড়া বেতন থেকে হয়ত রেহাই মিলছে না ইউনাইটেডের। ওল্ড ট্রাফোর্ডে সানচেজের বেতন ছিল সপ্তাহে চার লাখ পাউন্ড। ধারণা করা হচ্ছে এর বড় একটা অংশ এখনও ইউনাইটেডই দিয়ে যাবে সানচেজকে।



    ইন্টার মিলানে সানচেজ যোগ দিয়ে রোমেলু লুকাকুর সঙ্গে আবার এক হচ্ছেন। লুকাকু অবশ্য দুই বছরে ইউনাইটেডের হয়ে নিয়মিত গোল পেলেও সানচেজ ছিলেন একেবারেই পর্দার আড়ালে। বেশিরভাগ সময় ইনজুরি আর সাইডবেঞ্চেই কাটাতে হয়েছিল তাকে।

    সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড আর্সেনাল থেকে যোগ দিয়েছিলেন ম্যান ইউনাইটেডে। এর আগের বছর  ৩০ গোল আর ১৭ অ্যাসিস্ট নিয়ে পিএফএ বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিল তিনি। সাড়ে তিন বছরে গানারদের হয়ে গোল করেছিলেন মোট ৭০টি।  ইতালিতে অবশ্য এটাই প্রথম ক্লাব নয় সানচেজের। চিলিয়ার ফরোয়ার্ড বার্সায় যোগ দেওয়ার আগে সিরি আতে খেলেছেন উদিনেসের হয়ে। ইন্টার মিলানের পক্ষ থেকেও সানচেজের দলবদলের খবর নিশ্চিত করা হয়েছে।