• সিরি আ
  • " />

     

    অনুশীলনে পাওয়া ইনজুরিতে মৌসুম শেষ কিয়েলিনির?

    অনুশীলনে পাওয়া ইনজুরিতে মৌসুম শেষ কিয়েলিনির?    

    সিরি আর নতুন মৌসুম শুরু হয়েছে এক সপ্তাহও হয়নি। নাপোলির বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচের আগে বড় ধরনের দুঃসংবাদ পেলো জুভেন্টাস। অনুশীলনের সময় ডান পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে জুভেন্টাস অধিনায়ক জর্জিও কিয়েলিনির, হাঁটুতেও আঘাত পেয়েছেন তিনি। এই পায়ে অস্ত্রোপচার করতে হবে তাঁর। কিয়েলিনি মৌসুমের বাকি সময় আর খেলতে পারবেন কিনা সেটা নিয়েই জেগেছে সংশয়। 

    নাপোলির বিপক্ষে ম্যাচকে সামনে রেখে গতকাল দলের সাথে অনুশীলন করছিলেন কিয়েলিনি। সেই সময় ডান পায়ের হাঁটুতে আঘাত পান তিনি। একই সাথে লিগামেন্টেও টান লাগে। আঘাত পাওয়ার সাথে সাথেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষার পর ডাক্তাররা জানান, লিগামেন্ট ছিড়ে গেছে তাঁর, হাঁটুতেও ব্যথা পেয়েছেন তিনি। 

    জুভেন্টাসের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়, অস্ত্রোপচারের পরেই খেলায় ফিরতে পারবেন ৩৫ বছর বয়সী কিয়েলিনি, ‘অনুশীলনের সময় আমাদের অধিনায়ক তাঁর হাঁটুতে আঘাত পেয়েছেন, লিগামেন্টও ছিড়ে গেছে তাঁর। আগামী কয়েকদিনের মাঝেই তাঁর অস্ত্রোপচার করতে হবে।’ 

    কিয়েলিনি কবে ফিরবেন, সেটা নিয়ে কিছুই জানাতে পারেনি জুভেন্টাস। ধারণা করা হচ্ছে, বেশ কয়েক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। এমনকি পুরো মৌসুমজুড়ে নাও খেলতে পারেন কিয়েলিনি। জুভেন্টাসের পাশাপাশি তাকে মিস করবে ইতালিও, ইনজুরিতে পড়ার কয়েক ঘণ্টা আগে ঘোষিত ইউরো ২০২০ এর বাছাইপর্বের জন্য জাতীয় দলের স্কোয়াডে ছিলেন এই ডিফেন্ডার।