• সিরি আ
  • " />

     

    দলে ফিরতে ইন্টারের বিরুদ্ধে মামলা করবেন ইকার্দি?

    দলে ফিরতে ইন্টারের বিরুদ্ধে মামলা করবেন ইকার্দি?    

    ইন্টার মিলানের সাথে সম্পর্কের অবনতিটা হয়েছে গত মৌসুমেই। অধিনায়কত্ব হারিয়েছিলেন মাউরো ইকার্দি, হারিয়েছিলেন দলে জায়গাও। এই মৌসুমে তাঁর থেকে কেড়ে নেওয়া হয়েছে ৯ নম্বর জার্সিও। একাদশে জায়গা তো পাচ্ছেনই না ইকার্দি, ম্যাচের আগে দলের ট্যাকটিকাল আলোচনার সময়ও দূরে থাকতে হচ্ছে তাকে। ইতালিয়ান সংবাদমাধ্যম বলছে, এমন ‘অবহেলার’ কারণে ইন্টারের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন ইকার্দি! 

    আগের মৌসুমে হুট করেই কেড়ে নেওয়া হয়েছিল ইকার্দির অধিনায়কত্ব। ক্লাবের ওপর রাগ করে অনেকদিন স্বেচ্ছায়ই খেলা থেকে দূরে ছিলেন ইকার্দি। এই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টারের এসেছেন রোমেলু লুকাকু, তাকে দেওয়া হয়েছে ইকার্দির ৯ নম্বর জার্সি। ধারে এসেছেন ইউনাইটেডের অ্যালেক্সিস সানচেজও। লুকাকু-সানচেজ আসার পর ইন্টারে আরও ব্রাত্য হয়ে পড়েছেন ইকার্দি। 

    জুভেন্টাস, নাপোলিসহ অনেক ক্লাবে ইকার্দির যোগ দেওয়ার ব্যাপারে গুঞ্জন উঠেছিল। তাঁর ব্যাপারে নাপোলি ও মোনাকোর সাথে তো ইন্টারের চুক্তি প্রায় হয়েই গিয়েছিল, তবে নিজে থেকেই সেটা নাকচ করে দিয়েছিলেন ইকার্দি। ইন্টারের প্রধান নির্বাহী গুইসেপে মারোতা কিছুদিন আগেই ইকার্দির সাথে আলোচনা করে জানিয়েছিলেন, অল্প কয়েকদিনের মাঝেই দুই পক্ষের সব ভুল বুঝাবুঝির অবসান হবে, ইকার্দিও দলে নিয়মিত হবেন।  

    তবে দলে সুযোগ না পাওয়া ও ম্যাচের আগে দলের ট্যাকটিকাল আলোচনায় না থাকায় ক্লাবের ওপর এখনো চটে আছেন ইকার্দি। তিনি ইন্টারের বিরুদ্ধে আদালতে মামলা করতে পারেন, এমনটাই জানিয়েছেন স্কাই স্পোর্টস ইটালিয়া ও গ্যাজেটা ডেলো স্পোর্ট। শোনা যাচ্ছে, এই মামলায় ক্ষতিপূরণ হিসেবে ১.৫ মিলিয়ন ইউরো দাবি করবেন ইকার্দি।