• সিরি আ
  • " />

     

    মিলান ডার্বি জিতে সবার ওপরে ইন্টার

    মিলান ডার্বি জিতে সবার ওপরে ইন্টার    

    মার্সেলো ব্রোজোভিচ ও রোমেলু লুকাকুর গোলে মৌসুমের প্রথম মিলান ডার্বি জিতেছে ইন্টার মিলান। এসি মিলানকে ২-০ ব্যবধানে হারিয়ে আন্তো কন্তের ইন্টার সিরি আর চার ম্যাচের সবগুলোতেই জিতে আছে পয়েন্ট টেবিলের শীর্ষে।

    সান সিরোতে প্রথমার্ধ তেমন আক্রমণ দেখেনি। তবে ভালো কিছু সুযোগ যা এসেছিল সবই তৈরি করেছে ইন্টার। ডি আম্রোসিও বারপোস্টে প্রতিহত হয়ে গোল পাননি। ইন্টারের আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজও গোলের সামনে গিয়ে খালি হাতে ফিরেছেন দুইবার। ইন্টারের তুলনায় এসি মিলান ছিল অনেকটাই নিষ্প্রভ। তবে একটি গোলও বাতিল হয়েছিল তাদের প্রথমার্ধে।


     

    দ্বিতীয়ার্ধের শুরুতেই ইন্টারের কপাল খুলেছে ব্রোজোভিচের ডিফ্লেক্টেড একটি শটে। গোল নিয়ে অবশ্য সংশয় ছিল। মার্টিনেজ ছিলেন অফসাইডে। তবে ভিএআর চেকের পর রেফারি গোলের পক্ষেই রায় দিয়েছেন। এরপর ৭৮ মিনিটে নিকোলা বারেল্লার দারুণ একটি ক্রস থেকে হেডে গোল করে ইন্টারকে জয়ের পথে অনেকটাই এগিয়ে দেন লুকাকু। এই নিয়ে নতুন ক্লাবে লুকাকুর গোল দাঁড়াল ৩টি। গত চার মৌসুম ধরেই প্রথম তিন ম্যাচে তিনটি বা তার বেশি গোল করেছেন বেলজিয়ান স্ট্রাইকার।

     

     

    কন্তের ইন্টার তাদের ৩-৫-২ ফর্মেশনেই শুরু করেছিল খেলা। অ্যালেক্সিস সানচেজ ছিলেন না একাদশে, পরেও আর নামা হয়নি তার। মিলান কোচ মার্কো জাম্পাওলো লুকাস পাকেতা, আনতে রেবিচদের দ্বিতীয়ার্ধে নামিয়ে ধার বাড়ানোর চেষ্টা করেছিলেন দলের। কিন্তু রোসোনেরিরা শেষ পর্যন্ত হতাশই করেছে।  মৌসুমের প্রথম ম্যাচে উদিনেসের কাছে হারের পর আবারও হারতে হলো তাই মিলানকে। চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে সিরি আতে তারা আছে সাত নম্বরে।