• সিরি আ
  • " />

     

    ব্রেসিয়ার বিপক্ষে বিশ্রামে রোনালদো

    ব্রেসিয়ার বিপক্ষে বিশ্রামে রোনালদো    

    সিরি আ ও চ্যাম্পিয়নস লিগ মিলিয়ে গত সপ্তাহে দম ফেলবার সুযোগ পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। টানা তিন ম্যাচ খেলার প্রভাবটা পড়েছে তার শরীরেও। আজ ব্রেসিয়ার বিপক্ষে লিগের ম্যাচে তাই বিশ্রামে রাখা হয়েছে রোনালদোকে। জুভেন্টাসের পক্ষ থেকে জানানো হয়েছে, থাইয়ের মাংশপেশীর ব্যথার কারণেই খেলতে পারছেন না সিআর সেভেন। 

    ফিওরেন্টিনা, হেলাস ভেরোনার বিপক্ষে লিগের ম্যাচ ও অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচ; আট দিনের ব্যবধানে জুভেন্টাস মাঠে নেমেছে তিনবার। তিন ম্যাচের প্রতিটিতেই পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন রোনালদো। 

    রোনালদোকে বিশ্রাম দেওয়া হতে পারে, ব্রেসিয়ার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মলেনে এমনটাই বলেছিলেন জুভেন্টাস কোচ মাউরিসিও সারি, ‘গত রবিবার রোনালদোর থাইয়ের মাসলে সামান্য ফ্যাটিগ ধরা পড়েছে। সাত দিনে তিন ম্যাচ খেললে এটা স্বাভাবিক ব্যাপার। তার বিশ্রাম দরকার কিনা সেটা আমরা ভেবে দেখবো। ধারাবাহিকতা ধরে রাখার জন্য নিয়মিত একাদশে থাকাটা গুরুত্বপূর্ণ। কিন্তু অন্য দিকটাও ভেবে দেখতে হবে।’ 

     

     

    শেষ পর্যন্ত ব্রেসিয়ার বিপক্ষে ঘোষিত স্কোয়াডে রাখা হয়নি রোনালদোকে। স্কোয়াডে আছেন ভেরোনার বিপক্ষে নাকে আঘাত পাওয়া গঞ্জালো হিগুয়াইন। প্রথমে ধারণা করা হয়েছিল হিগুয়াইনের নাকের হাড় ভেঙ্গে গেছে। কিন্তু সেরকম কিছু পরবর্তীতে ধরা না পড়ায় আজ খেলবেন তিনি।