• লা লিগা
  • " />

     

    পাঁচ ম্যাচের জন্য মাঠের বাইরে সুয়ারেজ?

    গত আগস্টে কাফ ইনজুরির কারণে প্রায় মাসখানেকের মতো মাঠের বাইরে থাকতে হয়েছিল লুইস সুয়ারেজকে। এবার মাংসপেশির ইনজুরির কারণে আবারও কয়েক সপ্তাহের জন্য ছিটকে গেলেন এই বার্সেলোনা ফরোয়ার্ড। গতকাল লেভান্তের বিপক্ষে বার্সার হারের সাথে যোগ হয়েছে সুয়ারেজের ইনজুরিও। ধারণা করা যাচ্ছে, চার সপ্তাহের মতো মাঠের বাইরে থাকতে হবে তাকে, মিস করতে পারেন পাঁচটি ম্যাচ। 


    আরও পড়ুনঃ সাত মিনিটের ঝড়ে লেভান্তেতে লন্ডভন্ড বার্সেলোনা


    লেভান্তের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধের বিরতির আগেই ডান পায়ের মাংসপেশিতে টান লাগে সুয়ারেজের। এরপর আর খেলা চালিয়ে যেতে পারেননি তিনি। সুয়ারেজকে প্রথমার্ধের আগেই তাই বদলি করতে বাধ্য হয় বার্সা। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিট পর্যন্ত এগিয়ে থাকলেও সাত মিনিটের ঝড়ে লেভান্তের কাছে ৩-১ গোলে হেরেছেন লিওনেল মেসিরা।

    বিরতির আগেই সুয়ারেজকে বদলি করতে বাধ্য হলেন ভালভার্দে

     

    এই মৌসুমের শুরুতে ইনজুরির কারণে চার সপ্তাহ খেলতে না পারলেও আন্তর্জাতিক বিরতির কারণে বার্সার হয়ে মাত্র দুটি ম্যাচ মিস করেছিলেন সুয়ারেজ। কালকের ইনজুরি কারণে এক মাসের মতো মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। আরও পরীক্ষার পর বার্সার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে ঠিক কতদিন খেলতে পারবেন না সুয়ারেজ। 

    সুয়ারেজ মিস করতে পারেন লা লিগার সেল্টা ভিগো, লেগানেস ও অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচ। চ্যাম্পিয়নস লিগের স্লাভিয়া প্রাগ ও বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষেও হয়তো খেলা হবে না তার। ১২ ডিসেম্বর রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরতে পারেন সুয়ারেজ।