• বঙ্গবন্ধু বিপিএল
  • " />

     

    সিমন্সকে নিল চট্টগ্রাম, কটরেলকে সিলেট

    বঙ্গবন্ধু বিপিএলের ড্রাফট হয়েছে সপ্তাহখানেকের বেশি হয়ে গেছে। এর মধ্যে সূচিও প্রকাশিত হয়ে গেছে, আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এবারের বিপিএল। দলগুলোর ঘর গোছানোর কাজ অবশ্য চলছে। ড্রাফটের বাইরে থেকে এর মধ্যে খেলোয়াড় কেনা শুরু করেছে দলগুলো।

    চট্টগ্রাম চ্যালেঞ্জারস যেমন ড্রাফটের বাইরে থেকে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান লেন্ডল সিমন্সকে। দুই বছর আগে বিপিএলে রাজশাহী কিংসের হয়ে খেলেছিলেন সিমন্স। গেইলসহ ছয় জন বিদেশীকে আগেই নাম লিখিয়েছিল তারা। সিলেট থান্ডার ড্রাফটের বাইরে থেকে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ পেসার শেলডন কটরেল ও বাংলাদেশের পেসার এবাদত হোসেনকে। এবাদত গতবারও সিলেটে ছিলেন, আর কটরেল গতবার খেলেছিলেন রংপুর রাইডার্সের হয়ে। রাজশাহী রয়্যালস ড্রাফটের পর পরেই নিয়েছে শোয়েব মালিককে। মালিক গত বার খেলেছিলেন কুমিল্লার হয়ে।

    ড্রাফটের বাইরে সর্বোচ্চ দুজন করে বিদেশী সরাসরি সাইন করাতে পারবে এবারের দলগুলো।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন