• বঙ্গবন্ধু বিপিএল
  • " />

     

    মাঠে বসে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখতে লাগবে ১০ হাজার টাকা

    বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট যে সাধারণ দর্শকদের জন্য খুব বেশি উন্মুক্ত হবে না, সেই ঘোষণা কদিন আগেই দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। আজ বিসিবি সভাপতি বললেন সাত-আট হাজার টিকিট থাকতে পারে দর্শকদের জন্য। আজ সেই টিকিটের দাম ও প্রাপ্তিস্থান ঘোষণা করা হয়েছে। সেখানে আপনার মাঠে বসে সালমান-ক্যাটরিনাদের নাচ দেখতে হলে ১০ হাজার টাকা খরচ করতে হবে।

    উদ্বোধনী অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকেটের ব্যবস্থা রেখেছে বিসিবি। মাঠে বসে দেখার জন্য গুণতে হবে ১০ হাজার টাকা।  এরকম এক হাজার টিকিট বিক্রির জন্য রেখেছে বিসিবি। গ্র্যান্ড স্টান্ডে বসে দেখতে লাগবে আড়াই হাজার টাকা, আর ক্লাব হাউজের জন্য থাকবে ১ হাজার টাকা। এই দুই জায়গায় থাকবে ছয় থেকে সাত হাজার টিকেট। শুক্রবার ৬ ডিসেম্বর থেকে টিকেট পাওয়া যাবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেট এবং সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।  

    সব মিলে ১০-১২ হাজারের মতো লোক উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন বলে ধারণা করছেন বিসিবি সভাপতি। তবে টিকিটের চাহিদা এর চেয়ে অনেক বেশি সেটি মাথায় রেখে বলেছেন, উদ্বোধনী অনুষ্ঠান দেখানো হবে তিনটি চ্যানেলে। গাজী টিভি ও মাছরাঙার পাশাপাশি দেখানো হবে নিউজ ২৪ চ্যানেলে।

    ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে এবারের বিপিএলের বিশেষ আসর।