• বঙ্গবন্ধু বিপিএল
  • " />

     

    ফ্লেচারকে নিল সিলেট থান্ডার

    কাতাএর টি-টেন লিগের জন্য এবারের বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে অনেক ক্রিকেটাররা আসতে চাইছেন দেরি করে। তবে এর মধ্যেই ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচারকে দলে নাম লিখিয়েছে সিলেট থান্ডার। প্রথম ম্যাচ শুরুর আগেই এসে পৌঁছানোর কথা তাঁর, খেলবেন পুরো মৌসুম।

    এবারের বিপিএলের ড্রাফটে ক্যাটাগরি বি তে ছিল ফ্লেচারের নাম। সেখান থেকে তাঁকে দলেনিয়েছে সিলেট। ফ্লেচার অবশ্য বিপিএলের পরিচিত মুখ, এর আগে সিলেট সিক্সারস ও খুলনা টাইটানসের হয়ে খেলেছিলেন। বিপিএলে ১৮ ম্যাচ খেলে ১২২.৮২ স্ট্রাইকরেট ও ২৮.১৭ গড়ে তাঁর রান ৪৭৯।

    আজ থেকে সিলেট থান্ডারে যোগ দিচ্ছেন বোলিং কোচ ন্যান্টি হেওয়ার্ডও। দক্ষিণ আফ্রিকার সাবেক এই পেসার ১৯৯৮ থেকে ২০০৪ সাল পর্যন্ত খেলেছেন জাতীয় দলে। এরপর ক্লাব পর্যায়ে কোচিং করিয়েছেন।

    এর মধ্যেই দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান হার্শেল গিবসকে মূল কোচ হিসেবে চুক্তিবদ্ধ করেছে সিলেট।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন