• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    লিভারপুল-ইউনাইটেড ম্যাচ দেখবেন না গার্দিওলা

    লিভারপুল-ইউনাইটেড ম্যাচ দেখবেন না গার্দিওলা    

    গত দুই মৌসুমে প্রিমিয়ার লিগ জিতেছে তার দল। এই সময়টায় লিগে লিভারপুলকে টক্কর দেওয়ার মত একমাত্র দল হিসেবে ধরা হচ্ছিল ম্যানচেস্টার সিটিকেই। কিন্তু ইয়ুর্গেন ক্লপের দল এই মৌসুমে আগের মত দুর্দান্ত থাকলেও নিজেদের ছায়া হয়েই আছে সিটি। প্রিমিয়ার লিগ শিরোপার 'হ্যাটট্রিক'-টা আর হচ্ছে না পেপ গার্দিওলার। ১৯ জানুয়ারি অ্যানফিল্ডে লিভারপুলের মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু ইংল্যান্ডের অন্যতম হাই-ভোল্টেজ ম্যাচের আগে গার্দিওলা বলেছেন, অ্যানফিল্ডের ম্যাচটি দেখবেন না তিনি।

     

     

    লিভারপুল-ইউনাইটেড ম্যাচটি না দেখার কারণও অবশ্য জানিয়েছেন পেপ, 'লিগে এই মৌসুমে ২২ ম্যাচের ২১টিই জিতেছে লিভারপুল। ইউরোপের সব লিগ মিলিয়ে পয়েন্ট টেবিল বানালেও সবার ওপরেই থাকবে তারা। তাদের ওপর ফোকাস করার চেয়ে এই সপ্তাহে ক্রিস্টাল প্যালেস এবং আগামী সপ্তাহে শেফিল্ড ইউনাইটেডকে নিয়ে চিন্তা করাই আমাদের জন্য শ্রেয়।'

    'লিভারপুলের চেয়ে এত পিছিয়ে থাকায় তাদের ফলাফল কেমন হচ্ছে, এসব চিন্তা করা অবান্তর। এজন্য তাদের চেয়ে আমরা নিজেরা এবার লিগে এবং অন্যান্য প্রতিযোগিতায় কেমন করতে পারি- সেটা নিয়েই ভাববো আমরা।' লিভারপুলের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ১৪ পয়েন্টে পিছিয়ে আছে সিটি। সাউদাম্পটনের কাছে লেস্টার সিটি হেরে যাওয়ায় টেবিলের দুইয়ে উঠে এসেছে সিটি। ২২ ম্যাচে তাদের সংগ্রহ ৪৭ পয়েন্ট।