• জিম্বাবুয়ের বাংলাদেশ সফর
  • " />

     

    টেস্ট দল থেকে বাদ মাহমুদউল্লাহ, ফিরলেন মুশফিক-মোস্তাফিজ-তাসকিন

    গুঞ্জনটা শোনা যাচ্ছিল কয়েক দিন থেকেই। শেষ পর্যন্ত সেটিই সত্যি হয়েছে, জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের একমাত্র টেস্ট দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ। ভারত ও পাকিস্তান সফরে ব্যর্থতার খেসারত দিতে হয়েছে তাকে।

    ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন পেসার হাসান মাহমুদ ও ব্যাটসম্যান ইয়াসির আলী চৌধুরী। মুশফিকুর রহিম অনুমিতভাবেই দলে ফিরেছেন। চোট কাটিয়ে আবার জায়গা করে নিয়েছেন তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ। রাওয়ালপিন্ডি টেস্টে উপেক্ষিত থাকার পর টেস্ট দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। আর পাকিস্তান সিরিজের দল থেকে চোটের জন্য ছিটকে গেছেন আল আমিন। ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন সৌম্য সরকার আর এক টেস্ট খেলে বাদ পড়েছেন রুবেল হোসেন।

    ১৬ জনের দল: 

    মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইয়াসির আলী চৌধুরী।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন