• জিম্বাবুয়ের বাংলাদেশ সফর
  • " />

     

    জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন আকবরসহ বিশ্বকাপজয়ী দলের ছয়জন

    কালই বাংলাদেশ এসেছে জিম্বাবুয়ে, আজ মিরপুরে শুরু করেছে অনুশীলন। ২২ ফেব্রুয়ারি থেকে প্রথম টেস্ট খেলবে। তার আগে ১৮ ও ১৯ ফেব্রুয়ারি দুই দিন বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। বিসিবি একাদশের সেই দলে রাখা হয়েছে সদ্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলীসহ মোট ছয়জনকে।

    অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের কয়েকজনকে যে প্রস্তুতি ম্যাচে বাজিয়ে দেখা হবে, সেই আভাস দিয়েছিলেন  প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। আকবর আলী ছাড়াও ১৩ জনের দলে আছেন বিশ্বকাপজয়ী দলের পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, শাহাদাত হোসেন ও তানজিদ হাসান তামিম।

    ১৩ জনের দল

    নাঈম শেখ, আকবর আলী, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, শাহাদাত হোসেন ,তানজিদ হাসান তামিম, আল আমিন জুনিয়র, ফারদিন হাসান, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ আহমেদ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন