• সিরি আ
  • " />

     

    করোনা আতঙ্কে স্থগিত জুভেন্টাস-ইন্টার ম্যাচ

    শুরুতে কথা ছিল জুভেন্টাস-ইন্টার মিলানের এ সপ্তাহের ম্যাচটি হবে বদ্ধ দুয়ারে, অর্থাৎ দর্শশুন্য স্টেডিয়াম। তবে সিরি আ সেখান থেকেও সরে আসলো। এ সপ্তাহের ডার্বি ডি ইতালিয়াসহ আরও ৪ টি সিরি আ ম্যাচ স্থগিত করা হয়েছে করোনা আতঙ্কে। ২ মার্চ রাতে হওয়ার কথা ছিল ডার্বি ডি ইতালিয়ার ম্যাচটি।

    গেল সপ্তাহের শুরুতে প্রথমবারের মতো ইতালিতে ৪টি ম্যাচ স্থগিত হয়েছিল একই কারণে। দেশটির দক্ষিণ অঞ্চলে গত দুই সপ্তাহ ধরেই ফুটবলসহ আরও বেশ কয়েকটি ইভেন্ট স্থগিত করা হয়েছে। যদিও গেল সপ্তাহের মাঝামাঝি সময়ে খানিকটা সতর্কাবস্থা অবলম্বন করে বদ্ধ দুয়ার ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নেয় সিরি আ কর্তৃপক্ষ। কিন্তু সরকারের পক্ষ থেকে নতুন নির্দেশনা আসায় রবিবার ম্যাচ বাতিলের নতুন সিদ্ধান্ত জানানো হয়। 

    সিরি আর পয়েন্ট টেবিলে ৬০ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলা ইন্টারের পয়েন্ট ৫৪।গেল সপ্তাহেও করোনা আতঙ্কে স্থগিত হয়েছিল ইন্টারের ম্যাচ। আপাতত গেমউইক ২৮ এর বাতিল হওয়া মোট ৫টি ম্যাচ মে মাসের ১৩ তারিখে আয়োজনের কথা জানানো হয়েছে। আর কোপা ইতালিয়ার ফাইনাল সরিয়ে নেওয়া হয়েছে ওই মাসের ২০ তারিখে। 

    ইন্টার মিলান এখন পয়েন্ট টেবিলের তিনে। মে মাসে নতুন সময় নির্ধারণ করায় সিরি আ-র উত্তাপ হয়ত বেড়ে গেল আরেক প্রস্থ। ডার্বি ডি ইতালিয়ার ম্যাচটি হয়ে যেতে পারে শিরোপা নির্ধারণীও।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন