• জিম্বাবুয়ের বাংলাদেশ সফর
  • " />

     

    তৃতীয় ওয়ানডের আগে ফিরলেন সৌম্য সরকার

    তৃতীয় ওয়ানডের আগে ফিরলেন সৌম্য সরকার    

    প্রথম দুই ওয়ানডে জিতে সিরিজ নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশের। ব্যাট-বলে সফরকারীদের চেয়ে অনেকটা এগিয়ে থেকেই সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা। তবুও জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে আগামী ৬ মার্চ সিলেটে সিরিজের শেষ ওয়ানডে খেলতে মাঠে নামবেন মাশরাফিরা। সেই ওয়ানডের জন্য আজ বাংলাদেশের দল ঘোষণা করেছে বিসিবি। প্রথম দুই ওয়ানডের স্কোয়াড অপরিবর্তিত রেখে শুধু সৌম্য সরকারকে নতুন করে যোগ করা হয়েছে।

    সদ্য বিয়ের পিঁড়িতে বসা সৌম্য জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট এবং প্রথম দুই ওয়ানডেতে দলের অংশ ছিলেন না। এবার তৃতীয় ওয়ানডের আগে আবারও দলে ফিরে আসলেন এই ব্যাটসম্যান। ২০১৯ সালের জুলাইয়ে শ্রীলংকার বিপক্ষে শেষ ওয়ানডে খেলেছিলেন তিনি।

    তৃতীয় ওয়ানডের জন্য ঘোষিত বাংলাদেশ দল 

    মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার। 
     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন