• সিরি আ
  • " />

     

    করোনা ভাইরাসে আক্রান্ত জুভেন্টাসের রুগানি

    করোনা ভাইরাসে আক্রান্ত জুভেন্টাসের রুগানি    

    করোনা ভাইরাস এখন বৈশ্বিক মহামারী, বেশ কয়েকজন সেলিব্রিটিও এর মধ্যে আক্রান্ত হয়েছেন। ফুটবলারদের মধ্যে এখন পর্যন্ত বড় একটা নাম জানা গেল আজ, জুভেন্টাস ঘোষণা করেছে ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি করোনা ভাইরাস টেস্টে পজিটিভ হয়েছেন।

    পিএসজির ক্লিয়ান এমবাপ্পেকেও এক দিন আগে করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছিল, তবে রিপোর্ট এসেছে নেগেটিভ। রুগানির ব্যাপারটা জুভেন্টাসই জানিয়েছে। সেই সঙ্গে বলেছে, এই কদিনে যারা রুগানির সংস্পর্শে এসেছিলেন তাদের সবাইকে আলাদা করে রাখা হয়েছে। একে একে সবার পরীক্ষা করা হবে। এমনিতেই ইউরোপে সবচেয়ে বেশি করোনাপন্ন এলাকা ইতালি।  সিরি আ এর মধ্যেই বন্ধ ঘোষণা করা হয়েছে। রুগানি অবশ্য এর মধ্যে মাঠে নামেননি, কয়েকদিন আগে দর্শকশূন্য স্টেডিয়ামে ইন্টারের বিপক্ষে বেঞ্চে ছিলেন। জুভেন্টাসের সব খেলোয়াড় আপাতত পর্যবেক্ষণে আছেন। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো ইতালিতে নেই, মা স্ট্রোক করার পর তাকে দেখতে পর্তুগাল গিয়েছিলেন। আপাতত আছেন সেখানেই।

    এর আগে গত সপ্তাহে হ্যানোভারের একজন খেলোয়াড় করোনা ভাইরাসে ধরা পড়েছিল। সিরি আর পর লা লিগাও বন্ধ করে দেওয়ার কথা হচ্ছে। এমনকি থমকে যেতে পারে প্রিমিয়ার লিগও।