• ফুটবল, অন্যান্য
  • " />

     

    কারাগারে ফুটবল খেলে ৫ গোল করলেন রোনালদিনহো

    নকল পাসপোর্ট ব্যবহার করে এখন প্যারাগুয়ের জেলে দিন কাটাচ্ছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। তবে জেলেও ফুটবল সঙ্গী হয়ে আছে তার। শুক্রবার জেলে এক প্রিজন ফুটবল টুর্নামেন্টে অংশ নিয়েছেন তিনি। ম্যাচে তার দলের ১১ টি গোলের প্রত্যেকটিতেই ছিল তার সহযোগ। পাঁচটি গোল করেছেন আর ছয়টি গোল করিয়েছেন অন্যদের দিয়ে।

    গত ৫ মার্চ নকল পাসপোর্ট ব্যবহার করে প্যারাগুয়েতে প্রবেশ করায় রোনালদিনহো আটক করে দেশটির পুলিশ। প্রথমে তাকে এবং তার ভাই রবার্তোকে প্রথমে যে রিসোর্টে তারা অবস্থান করছিলেন, সেখানেই আটকে রাখা হয়। তারপর আদালতের নির্দেশে তাদের আনুষ্ঠানিকভাবে গ্রেপ্তার করা হয়। তদন্ত শেষ হওয়ার আগ পর্যন্ত জেল থেকে ছাড়া পাচ্ছেন না তারা।

    এর মধ্যেই প্রিজন ফুটবল টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য তাকে অনুরোধ করে সংশ্লিষ্ট সবাই। শুরুতে ম্যাচ খেলার জন্য খুব একটা উৎসাহী না হলেও পরে সবার পীড়াপীড়িতে ম্যাচটি খেলেন তিনি।

    জেলে আসার পর সেখানকার অবস্থার সঙ্গে মানিয়ে নিতে শুরুতে কিছুটা বেগ পেয়েছিলেন রোনালদিনহো। তবে ধীরে ধীরে তার ভাবের উন্নতি ঘটছে, এমনটাই জানিয়েছেন জেল ওয়ার্ডেন, “গতকাল থেকে তিনি বেশ হাসিখুশি আছেন। জেলের অন্য কয়েদিদের সঙ্গে কথাবার্তা বলছেন, সার্বিকভাবে তিনি এখন বেশ মানিয়ে নিয়েছেন।”

    এই সম্পর্কিত অন্যান্য খবরঃ

    ভুয়া পাসপোর্ট ব্যবহার করে আটক রোনালদিনহো
    ছয় মাস জেলে থাকতে হবে রোনালদিনহোকে?