• সিরি আ
  • " />

     

    করোনায় আক্রান্ত আর্জেন্টাইন ডিফেন্ডার পেৎজেলা

    আর্জেন্টাইন ডিফেন্ডার জার্মান পেৎজেলার শরীরেও এবার বাসা বেঁধেছে করোনা ভাইরাস। ইতালিয়ান ক্লাব ফিওরেন্টিনার হয়ে খেলা এই ডিফেন্ডারের দুই সতীর্থ ইতালিয়ান ফরোয়ার্ড প্যাট্রিক কুত্রোনে এবং দুসান ভ্লাহোভিচের করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ ফল এসেছে। শনিবার এই টুইটার পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে ফিওরেন্টিনা কর্তৃপক্ষ।

    অবশ্য এরপরই নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম থেকে ভক্তদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছেন পেৎজেলা, “দুই দিন ধরে আমার বিভিন্ন উপসর্গ থাকার পর আমাকে পরীক্ষা করা হয়। তখনই আমার কোভিড-১৯ এর বিষয়ে নিশ্চিত হই। এখন অবশ্য আর কোনও উপসর্গ নেই, তবে আমি বাসায় ক্লাব চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সব প্রক্রিয়া অনুসরণ করছি। আশা করি, দ্রুতই এই রোগ থেকে সেরে উঠতে পারব। সবাই নিজেদের এবং কাছের মানুষদের স্বাস্থ্যের প্রতি যত্ন নেবেন।” 

    সিরি আ-তে প্রথম জুভেন্টাসের ড্যানিয়েলে রুগানির করোনা ধরা পড়ে। এরপর মানোলো গাবিয়াদিনি সহ সাম্পদোরিয়ার আরও চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়। এদিকে রুগানির করোনা ধরা পড়ার পর থেকে জুভেন্টাসের সব খেলোয়াড় ‘হোম কোয়ারেন্টাইনে’ রয়েছেন। গত দুয়েকদিনে ক্লাবটির ফরোয়ার্ড পাউলো দিবালা করোনা আক্রান্ত হওয়ার গুজব ছড়ায় প্রচারমাধ্যমে। তবে গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবটি উড়িয়ে দিয়েছেন দিবালা নিজেই, “আমি সম্পূর্ণ সুস্থ আছি, তবে আমি স্বেচ্ছায় আলাদা রয়েছি। আপনাদের সবার বার্তার জন্য ধন্যবাদ। আশা করি, আপনারাও ভালো আছেন।” দিবালার মতো ক্রিশ্চিয়ানো রোনালদোও পর্তুগালের মাদেইরাতে নিজ বাসায় স্বেচ্ছায় আলাদা রয়েছেন।