• কোপা আমেরিকা
  • " />

     

    করোনায় স্থগিত হলো কোপা আমেরিকাও

    এ বছরের কোপা আমেরিকাও আর হচ্ছে না। করোনাভাইরাসের কারণে তাই ২০২০ সালে ফুটবলের সবচএয়ে বড় দুইটি আসরই এবার পিছিয়ে গেল। এর কিছুক্ষণ আগে ইউরো ২০২০ পিছিয়ে যাওয়ার খবর নিশ্চিত করেছে ইউয়েফা। কিছুক্ষণের ব্যবধানে এসেছে দুই মহাদেশীয় টুর্নামেন্ট পিছিয়ে যাওয়ার খবর।

     

    এ বছরের জুন এর ১২ থেকে জুলাইয়ের ১২ তারিখ পর্যন্ত আর্জেন্টিনা ও কলম্বিয়াতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এবারের কোপা। ইউরোর মতো এই টুর্নামেন্টও পিছিয়ে আগামী বছর জুন-জুলাইয়ে আয়োজনের জন্য নতুন সময় নির্ধারণ করা হয়েছে। কনমিবলের জরুরী সভায় সদস্য দেশগুলোর সঙ্গে বৈঠকের পর মঙ্গলবার এসেছে এই সিদ্ধান্ত। 

    দক্ষিণ আমেরিকা অঞ্চলের ২০২২ বিশ্বকাপ বাছাই শুরু হওয়ার কথা মার্চ মাস থেকে। করোনা সংক্রমণ রোধে আরও আগেই এ মাসের ফিক্সচারগুলো স্থগিত করেছিল কনমিবল।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন