• সিরি আ
  • " />

     

    করোনায় 'লকডাউন' ইতালি থেকে দেশে উড়াল দিলেন হিগুয়াইন

    করোনা ভাইরাস ঠেকাতে চলমান লকডাউনের মাঝেই ইতালি ছেড়ে নিজ দেশ আর্জেন্টিনায় পাড়ি জমিয়েছেন জুভেন্টাস ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়াইন। মূলত “পারিবারিক কারণে’ হিগুয়েইনকে ইতালি ত্যাগ করার অনুমতি দিয়েছে জুভেন্টাস ক্লাব কর্তৃপক্ষ, জানিয়েছে ইএসপিএন। মায়ের চিকিৎসার জন্যই হিগুয়াইন ফিরেছেন দেশে,এমনটাই শোনা যাচ্ছে। 

    জুভেন্টাসের দুজন খেলোয়াড় এরই মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দানিয়েলে রুগানি এবং ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ব্লেইস মাতুইদির শরীরে করোনা ভাইরাস ধরা পড়ার পর দুজনেই এখন সেরে ওঠার প্রক্রিয়ায় রয়েছেন। আর দলের দুজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ায় পুরো জুভেন্টাস দলই ছিল কোয়ারেন্টাইনে। সেখান থেকেই পরিবারের সঙ্গে থাকতে আর্জেন্টিনা উড়াল দিয়েছেন হিগুয়েইন।

    অবশ্য ইতালি ত্যাগের আগে হিগুয়েইনকে করোনা ভাইরাসের পরীক্ষা করা হয়, টেস্টে নেগেটিভ আসার পরই বিমানে চড়ার অনুমতি দেওয়া হয় তাকে। তুরিন এয়ারপোর্ট থেকে একটি ব্যক্তিগত বিমানে চড়ে আর্জেন্টিনায় যাত্রা করেছেন তিনি।

    হিগুয়েইনের মতো তার আরও দুই জুভেন্টাস সতীর্থ সামি খেদিরা এবং মিরালেম পিয়ানিচও ইতালি ত্যাগ করেছেন। খেদিরা ফিরে গেছেন নিজ দেশ জার্মানিতে আর পিয়ানিচ পরিবারের সঙ্গে থাকতে পাড়ি জমিয়েছেন লুক্সেমবার্গে। তাঁদের শরীরেও করোনা ভাইরাসের উপসর্গ এখন পর্যন্ত পাওয়া যায়নি।