• সিরি আ
  • " />

     

    করোনায় ভুগে এখন সুস্থ হওয়ার পথে দিবালা

    করোনা ভাইরাসে আক্রান্ত আর্জেন্টাইন ফরোয়ার্ড পাউলো এখন ‘ভালো’ আছেন। গত কয়েকদিনে রোগটি নিয়ে বেশ ভুগলেও ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হয়েছে। শুক্রবার জুভেন্টাসের ইউটিউব চ্যানেলে তার স্বাস্থের কথা তিনি নিজেই জানিয়েছেন।

    গত ২২ মার্চ করোনা ভাইরাস টেস্টে পজিটিভ আসার পর থেকেই সেলফ-আইসোলেশনে রয়েছেন দিবালা এবং তার সঙ্গী অরিয়ানা সাবাতিনি। এখন কিছুটা ভালো অনুভব করলেও শুরুর কয়েকদিন তাকে রোগটি নিয়ে ভুগতে হয়েছে অনেক, ভিডিও বার্তায় ভক্তদের জানিয়েছেন সেই সময়ের কথা, “রোগটির বেশ কিছু কঠিন লক্ষণ দেখা দিয়েছিল। তবে আজ আমি অনেকটা ভালো অনুভব করছি। এখন নড়াচড়া করতে পারছি, হাঁটতে পারছি, অনুশীলন করার চেষ্টা করছি।”

    “মাঝে একটা সময় আমার শ্বাস নিতেও বেশ কষ্ট হয়েছে। কোনও কাজ ৫ মিনিটের বেশি করতে পারতাম না। এরপরই শ্বাস নিতে কষ্ট হত, মনে হত জীবন বোধ হয় এখানেই ফুরিয়ে যাবে। পেশীগুলোতে ব্যথা ছিল। তবে আমি এবং অরিয়ানা এখন ভালো আছি।”

    দিবালার আগে জুভেন্টাসের আরও ২ ফুটবলার দানিয়েলে রুগানি এবং ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ব্লেইস মাতুইদিও করোনা ভাইরাস আক্রান্ত হয়েছিলেন।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন