• ক্রিকেটারদের আলাপ
  • " />

     

    তামিমের শো-তে 'সারপ্রাইজ' কোহলি

    তামিম ইকবালের লাইভ শো-তে এবার ‘সারপ্রাইজ’ হিসেবে আসছেন বিরাট কোহলি। আগের শো শেষেই বলেছিলেন, পরেরবারের জন্য সারপ্রাইজ আছে। নিজের ফেসবুক পেইজ থেকে ভারত অধিনায়কের সেশন করার ঘোষণা দিয়েছেন তামিম। ১৮ মে, সোমবার রাত ১০.৩০ মিনিটে তামিমের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে হবে এ লাইভ শো।


    তামিমের শো-য়ের গল্প পড়ুন 


    কভিড-১৯ মহামারিতে ঘরবন্দী অবস্থায় ‘দর্শকদের বিনোদিত’ করতে এ লাইভ শো শুরু করেছিলেন তামিম। মুশফিকুর রহিমের সঙ্গে ইন্সটাগ্রাম লাইভ দিয়ে শুরু হয়েছিল এটি, এরপর মাহমুদউল্লাহকে নিয়েও করেছিলেন ইনস্টাগ্রামেই। মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে ফেসবুকে লাইভ করেছিলেন, এরপর তার শো-তে এসেছেন তাসকিন আহমেদ-রুবেল হোসেন-নাসির হোসেনের পর সাবেক তিন অধিনায়ক- নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজন। 


    আরও পড়ুন- 'সবচেয়ে খারাপ সময়ে আর কাউকে পেতাম না', মাশরাফিকে তামিমের ধন্যবাদ



    এরপর দুজন বিদেশী ক্রিকেটার এসেছেন তামিমের শো-তে- সদ্য সাবেক হওয়া দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসি ও ভারতের ওপেনার রোহিত শর্মা। শেষ শনিবার তামিমের সঙ্গে লাইভ আড্ডায় এসেছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক, ব্যাটসম্যান লিটন দাস ও সৌম্য সরকার এবং স্পিনার তাইজুল ইসলাম। 

     

    তামিমের শো দেখতে পারেন এখানে 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন