• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    সোমবার থেকে অনুশীলনে ফিরছে শ্রীলঙ্কা

    দীর্ঘ বিরতির পর অনুশীলনে ফিরছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। ১ জুন থেকে জাতীয় দলের ১৩ জন ক্রিকেটারকে নিয়ে ১২ দিনের আবাসিক অনুশীলন ক্যাম্প করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট।

    ৩১ মে অনুশীলন শুরুর বিষয়ে বিস্তারিত জানিয়ে বিবৃতি দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। অনুশীলনের এই ক্যাম্পটিতে বিশেষভাবে অংশ নিচ্ছেন জাতীয় দলের বোলাররা। ১ জুন থেকে ১২ দিন কলম্বো ক্রিকেট ক্লাবে অনুশীলন করবেন তারা, আর এই সময়ে খেলোয়াড়েরা স্থানীয় একটি হোটেলে অবস্থান করবেন। অনুশীলনের প্রথম দিন শুধু ফিটনেস নিয়ে কাজ করবেন খেলোয়াড়রা, ২ জুন থেকে শুরু হবে দলীয় অনুশীলন। দলের সঙ্গে এই সময়ে ৪ জনের একটি কোচিং দলও অবস্থান করবে আবাসিক ক্যাম্পে।


    অনুশীলনের বিষয়ে দেওয়া বিবৃতিতে শ্রীলঙ্কান ক্রিকেট জানিয়েছে, “১২ দিনের আবাসিক অনুশীলন ক্যাম্প করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনার কারণে বর্তমানে সরকার ক্রিকেটকে একটি ‘অত্যন্ত ঝুঁকিপূর্ণ ক্রীড়া’ হিসেবে দেখছে। তাই অনুশীলনের জন্য আবাসিক ক্যাম্প করা ছাড়া অন্য কোনও উপায় নেই। সরকারের স্বাস্থ্য সম্পর্কিত সকল নির্দেশনা মেনেই অনুশীলন ক্যাম্প আয়োজন করা হচ্ছে।”

    হোটেল থেকে খেলোয়াড়দের অনুশীলন গ্রাউন্ডে আসা যাওয়ার ক্ষেত্রে ব্যবহৃত বাহন হবে সম্পূর্ণ জীবাণুমুক্ত। আর ক্যাম্প চলাকালীন  খেলোয়াড়রা ব্যক্তিগত কারণে হোটেল এবং অনুশীলন গ্রাউন্ডের বাইরে যেতে পারবেন না।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন