• লা লিগা
  • " />

     

    জোছনা দেখিয়ে সল জানালেন কোথাও যাচ্ছেন না তিনি

    মে মাসের শেষদিন হুট করেই একটা ছবি টুইটারে পোস্ট করেছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের সল নিগুয়েজ। ছবিতে বড় অক্ষরে লেখা, "নতুন ক্লাব, ঘোষণা আসছে ৩ দিন পর।" স্প্যানিশ মিডফিল্ডারের ওই টুইট দেখে তার ক্লাব ছাড়ার গুঞ্জণে বেশ সরব ছিল ইংলিশ মিডিয়া। ম্যানচেস্টার ইউনাইটেডে তার যোগ দেওয়ার ব্যাপারে আগে বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। সবমিলিয়ে তাই গুজব তাই চড়া হয়েছিল শেষ কয়েকদিনে।


    তিন দিন পর ঘোষণাটা দিয়েছেন সল। নতুন কোনো ক্লাবে তিনি যাচ্ছেন না। ভাইয়ের সঙ্গে মিলে স্পেনে নতুন ক্লাব প্রতিষ্ঠা করছেন তিনি, টুইট করে দিয়েছেন সেই সংবাদ। সলের ভাই অ্যারন খেলেন মালাগার হয়ে। দুইজন মিলে নিজেদের শহর এলচেতে শুরু করছেন নতুক এক প্রজেক্ট। ক্লাব কস্তা প্রতিষ্ঠা করে তৃণমূল থেকে ফুটবলার উঠে আনার প্রক্রিয়া শুরু করছেন তারা। 

    এই খবরের পর ম্যান ইউনাটেড সমর্থকদের আশাহতই হওয়ার কথা। এর আগে অ্যাটলেটিকো মাদ্রিদে খেলার সময় অ্যান্টোয়ান গ্রিযমানও টুইটারকে বেছে নিয়েছিলেন দলবদলের খবর প্রকাশ করতে। রীতিমত ভিডিও আপলোড করে বার্সেলোনায় যোগ না দেওয়ার খবর জানিয়েছিলেন ফ্রেঞ্চম্যান। অবশ্য তারও আগে আরেক ভিডিওতে নাটক জমিয়ে রেখেছিলেন। সেই ভিডিওতে ক্লাবে থাকতে পারেন, আবার ছাড়তেও পারেন- দুই সম্ভাবনাই জিইয়ে রেখেছিলেন গ্রিযমান। এক বছর পরই অবশ্য শেষ পর্যন্ত বার্সেলোনাতেই যোগ দিয়েছিলেন তিনি। সল নিগুয়েজের ব্যাপারে অবশ্য এসবের কিছুই ঘটল না।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন