• লা লিগা
  • " />

     

    চোট কাটিয়ে ফেরার জন্য প্রস্তুত সুয়ারেজ

    চোট কাটিয়ে ফেরার জন্য প্রস্তুত সুয়ারেজ    

    হাঁটুর চোটের কারণে ৫ মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন লুইস সুয়ারেজ। এই মৌসুমে আর মাঠে নামার কোনও সম্ভাবনাই ছিল না তার। তবে করোনার কারণে অন্য অনেক কিছুর মতো সুয়ারজের মাঠে ফেরার হিসাব-নিকাশও বদলে গেল। চোট থেকে সেরে উঠে এখন মাঠে নামার জন্য পুরোপুরি প্রস্তুত এই উরুগুইয়ান ফরোয়ার্ড।

     


    গত ৯ জানুয়ারি অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে শেষ মাঠে নেমেছিলেন সুয়ারেজ। এর ৩ দিন পরই তার ডান হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। তার আগ পর্যন্ত দারুণ ফর্মে ছিলেন সুয়ারেজ। চোটে পড়ার আগে পর্যন্ত লিগে ১৭ ম্যাচ খেলে ১১ গোল করেছেন, সঙ্গে ৭ টি গোল বানিয়েও দিয়েছেন তিনি। দলের আক্রমণভাগের এই অভিজ্ঞ খেলোয়াড়কে সময়মত ফিরে পাওয়াটা ম্যানেজার কিকে সেতিয়েনের জন্য নিঃসন্দেহে অত্যন্ত স্বস্তির বিষয়।

    বার্সার জন্য আরও সুসংবাদ, টানা দ্বিতীয় দিনের মতো ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করেছেন মেসি। পেশীর সমস্যার কারণে আপাতত দলীয় অনুশীলন থেকে দূরে রয়েছেন তিনি। তবে প্রথম ম্যাচে এখন পর্যন্ত খেলারই কথা। করোনার লকডাউন শুরু হওয়ার পর গতকাল শনিবার প্রথম ন্যু ক্যাম্পে অনুশীলন করেছে বার্সেলোনা। আগামী ১৪ জুন মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও মাঠে নামবে বার্সেলোনা।