• লা লিগা
  • " />

     

    সানেকে ছেড়ে দিচ্ছে ম্যান সিটি

    সানেকে ছেড়ে দিচ্ছে ম্যান সিটি    

    লিরয় সানেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ম্যানচেস্টার সিটি। কোচ পেপ গার্দিওলাই নিশ্চিত করেছেন সে খবর। কোনো ক্লাবের কাছ থেকে প্রস্তাব পেলেই তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছেন সিটি কোচ। গার্দিওলা জানিয়েছেন, প্রায় দুই বছর ধরেই সানের সঙ্গে চুক্তি ব্যাপারে আলোচনা চলছিল সিটির। তবে সেসব আলোর মুখ না দেখায় হাল ছেড়ে দেওয়ায় সানের ব্যাপারে হাল ছেড়ে দিচ্ছে তারা।



    "লিরয় বলেছে ও ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন করবে না। তার মানে ও ক্লাব ছাড়তে চাচ্ছে- সেটা হয় এই গ্রীষ্মে হবে নয়, ওর সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ ফুরোলে।" 

    "ক্লাব আমার সঙ্গে কথা বলেছে। তারা আমাকে জানিয়েছে দুই,তিনবার চেষ্টার পরও ব্যর্থ হয়েছে তারা। তার মানে ও অন্য ক্লাবে খেলতে চায়। মৌসুম শেষে আমরা অন্য কোনো ক্লাবের সঙ্গে ঐক্যমতে পৌঁছাতে পারলেই ওকে ছেড়ে দেওয়া হবে।নইলে যখন চুক্তির মেয়াদ ফুরোবে তখন ও চলে যেতে পারবে।"

    সানের ব্যাপারে বায়ার্ন মিউনিখের আগ্রহের কথা বহুদিন ধরেই শোনা যাচ্ছে। গত মৌসুমের শুরুতেও গুঞ্জন  বেশ জোরালো হয়েছিল। এখন সিটি আনুষ্ঠানিক ঘোষণা আসার পর সানেকে পেতে কে কেমন প্রস্তাব দেয়, আর সানে কোথায় মত দেন- তার ওপরই নির্ভর করছে সবকিছু।

    জার্মান ফরোয়ার্ড ২০১৬ তে শালকে থেকে সিটিতে যোগ দিয়েছিলেন। এই মৌসুমের কমিউনিটি শিল্ডের পর আর সিটির জার্সিতে খেলেননি তিনি। আন্টেরিওর ক্রুশিয়েট লিগামেন্ট ইনজুরি থেকে সেরে উঠে অবশ্য মাঠে ফেরার প্রক্রিয়ায় আছেন এখন সানে।