• লা লিগা
  • " />

     

    ডি ইয়ংকে অনির্দিষ্টকালের জন্য হারিয়ে ফেলল বার্সা

    ডি ইয়ংকে অনির্দিষ্টকালের জন্য হারিয়ে ফেলল বার্সা    

    লা লিগায় শিরোপা লড়াই যখন জমজমাট, একটা দুঃসংবাদ পেল বার্সেলোনা। চোটের জন্য ফ্রাংকি ডি ইয়ং ছিটকে গেছেন অনির্দিষ্টকালের জন্য। কবে ফিরবেন সেটি নির্দিষ্ট করে এখনো বলেনি বার্সা কর্তৃপক্ষ।

    করোনা-ভাইরাসের বিরতি শেষে নতুন করে লিগ শুরুর পর মায়োর্কার বিপক্ষে মাঠে নেমেছিলেন ডি ইয়ং। পরের দুই ম্যাচে অবশ্য আর নামেননি, বার্সা তখন বলেছিল তিনি চোটে পড়েছেন। আজ সেই চোটের ধরনটা তারা জানিয়েছে আনুষ্ঠানিকভাবে। ডান কাফ মাসলের চোটেই খেলতে পারছেন না, এবং কবে ফিরবেন সেটিও নিশ্চিত নয় এখনো।

    এই মৌসুমে এখন পর্যন্ত লিগে সবার ওপরেই আছে বার্সেলোনা। রিয়াল মাদ্রিদ অবশ্য একটি ম্যাচ কম খেলেছে, আজ সোসিয়েদাদকে হারালে টপকে যাবে বার্সাকে। চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের ম্যাচও বাকি, ১২ থেকে ২৩ আগস্টের মধ্যে হওয়ার কথা ম্যাচগুলো। ডি ইয়ংকে এই সময়ে হারানো বড় একটা ধাক্কাই হয়ে এলো বার্সার জন্য।

    এই মৌসুমেই আয়াক্স থেকে ৭৫ মিলিয়ন ইউরো দিয়ে ডি ইয়ংকে আয়াক্স থেকে নিয়ে এসেছিল বার্সা। এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে ৩৮টি ম্যাচ খেলেছেন ডি ইয়ং। মেসি, টের স্টেগেন ও ডি ইয়াং- এই তিন জনকে যে কোনো মূল্যে রাখতে চায় বার্সা- এমন খবরও দিয়েছিল ইএসপিএন। তাকে হারানো বড় একটা ধাক্কাই হয়ে এলো বার্সার জন্য।