• সিরি আ
  • " />

     

    আর্থারকে নিতে প্রস্তুত জুভেন্টাস

    বার্সেলোনা থেকে আর্থার মেলোকে দলে নিয়ে আসতে প্রস্তুত জুভেন্টাস। ইতালিয়ান মিডিয়া বলছে ব্রাজিলিয়ানের জন্য ৮০ মিলিয়ন ইউরো খরচ করার প্রস্তাবও দিয়েছে বিয়াঙ্কোনেরিরা। এরপর বাকিটা নির্ভর করছে আর্থারের ব্যক্তিগত ইচ্ছার ওপর।


    গেল মাসেই আর্থার ও জুভেন্টাসের মিরালেম পিয়ানিচের সোয়াপ ডিলের একটি গুঞ্জন উঠেছিল। তখন আর্থার নিজেই দুই ক্লাবকে পরিস্কার করে জানিয়েছিলেন বার্সা ছাড়ার কোনো ইচ্ছা নেই তার। তবে মাউরিসিও সারির দলে  আর্থারকে যোগ করার ব্যাপারে আশা ছাড়েনি জুভেন্টাস।

    ইতালিয়ান মিডিয়া দাবি করছে, সারির অধীনে চেলসি ও নাপোলিতে জর্জিনিয়ো যে ভূমিকায় খেলেছেন, আর্থারকে দএল ভিড়িয়ে একই কাজ করাতে চায় জুভেন্টাস। ২৩ বছর বয়সী ব্রাজিলিয়ান মিডফিল্ডার ২০১৮ সালে যোগ দিয়েছিলেন বার্সায়। জুভেন্টাস আর্থারকে পেতে বার্সার চেয়ে বেশি বেতনও প্রস্তাব করেছে তাকে। সে অনুযায়ী বছরে প্রায় ৫ মিলিয়ন ইউরো আয় করবেন ব্রাজিলিয়ান।

    দুই পক্ষের চুক্তিটা হয়ে যেতে পারে জুনের ভেতরই। যদিও জুভেন্টাসের স্পোর্টিং ডিরেক্টর ফাব্রিসিও পারাতিচি এই দাবি উড়িয়ে দিয়েছেন। তবে আর্থারকে দলে ভেড়ানোর ইচ্ছার কথা সরাসরিই বলেছেন তিনি।

    লা লিগায় যেহেতু মৌসুম শেষ হয়নি, আর চ্যাম্পিয়নস লিগও আগস্টে তাই দলবদল খুব দ্রুত সময়ে সম্পন্ন হওয়ার সম্ভাবনা কমই। আর আর্থারের নিজের ইচ্ছাও এখানে রাখবে বড় ভূমিকা। তবে আগামী কয়েকদিন আর্থারের সম্ভাব্য দলবদল নিয়ে গুঞ্জন ডালপালা মেলতে পারে আরও বেশি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন