• লা লিগা
  • " />

     

    মেসির জন্মদিন পালন করতে গিয়ে চুয়াডাঙ্গায় জরিমানা ১৫ যুবকের

    মেসির জন্মদিন পালন করতে গিয়ে চুয়াডাঙ্গায় জরিমানা ১৫ যুবকের    

    লিওনেল মেসির জন্মদিন পালন করতে গিয়ে চুয়াডাঙ্গায় জরিমানা করা হয়েছে ১৫ জন যুবককে। বার্তাসংস্থা এএফপি বলেছে, চুয়াডাঙ্গার ডামুরহুদায় লকডাউনের ভেতর জন্মদিন উদযাপন করতে গিয়েছিলেন একদল যুবক। কিন্তু জেলা প্রশাসনের হস্তক্ষেপে সেটি আর করা হয়নি।


    ২৪ জুন ছিল মেসির জন্মদিন। এবার ৩৩ পা দিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। এএফপি বলছে, চুয়াডাঙ্গার সীমান্তবর্তী ডামুড়হুদায় মেসির জন্মদিন উপলক্ষে স্থানীয় ওল্ড টাউন কফি হাউস নামের একটি রেস্টুরেন্টে একসঙ্গে জড়ো হয়েছিলেন ১৫ জন যুবক। পরিকল্পনা ছিল বিকেলের মধ্যে অনুষ্ঠান শেষ করে ফেলার। কিন্তু একসঙ্গে জড়ো হতে গিয়ে দেরি হয়। কেক কাটার পর খাওয়াদাওয়া শুরু হওয়ার সময় জেলা প্রশাসনের তিন জন ম্যাজিস্ট্রেট সেখানে এসে পন্ড করে দেন উৎসব।

    করোনাভাইরাসকালীন অবস্থায় আইনভঙ্গের জন্য জরিমানা করা হয়েছে রেস্টুরেন্ট মালিককেও। আর মেসিভক্তদের প্রতিজনকে ১০০ টাকা করে ১৫০০ টাকা জরিমানা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন। তবে জরিমানা দেওয়ার পরও খুব একটা আক্ষেপ নেই রেস্টুরেন্ট মালিক জাহিদুল আলমের। মেসি-ভক্তদের উৎসাহ দেখে তিনি না করতে পারেননি বলে জানিয়েছেন এএফপিকে।