• সিরি আ
  • " />
    X
    GO11IPL2020

     

    টিকটকের কারণে চুক্তি বাতিল হল রোমা ফুটবলারের

    ফুটবলারদের সঙ্গে বিভিন্ন কারণে চুক্তি বাতিল করতে পারে ক্লাবগুলো। অনুশীলনে যোগ না দেওয়া, আচরণগত সমস্যা সহ নানা কারণে হতে পারে সেটি। তবে এবার রোমার ফরোয়ার্ড মিরকো আন্তোনুচ্চির চুক্তি বাতিল হয়েছে এক অদ্ভুত কারণে। আর সেটি হচ্ছে স্বল্পদৈর্ঘ্যের ভিডিও শেয়ারিং সাইট টিকটকের অতি ব্যবহার। রোমা থেকে ধারে পর্তুগিজ ক্লাব ভিতোরিয়ায় খেলছিলেন তিনি। তবে তার এই অভ্যাসে অতিষ্ঠ হয়ে শেষ পর্যন্ত ধারের চুক্তি বাতিল করেছে ক্লাবটি।


    আন্তোনুচ্চির টিকটকের প্রতি ঝোঁক নিয়ে ক্লাবের সঙ্গে তার মন-কষাকষি চলছিল অনেকদিন থেকে। তবে শনিবার তিনি সব মাত্রা ছাড়িয়ে গেছেন বলে ইএসপিএনকে জানিয়েছেন ক্লাবের এক মুখপাত্র। এদিন পর্তুগিজ লিগে বোয়াভিস্তার কাছে ৩-১ গোলে দল হেরে যাওয়ার কয়েক ঘণ্টার মাঝেই তিনি টিকটকে ‘হাসতে-গাইতে’ থাকা একটি ভিডিও পোস্ট করেন। আর সেটি দেখেই তেলেবেগুনে জ্বলে উঠেছে ক্লাব কর্তৃপক্ষ। সঙ্গে সঙ্গেই আন্তোনুচ্চির ধারের চুক্তি বাতিল করে দেয় তারা।

    অবশ্য শুধু টিকটক ব্যবহারই নয়, জানুয়ারিতে রোমা থেকে ধারে খেলতে আসা আন্তোনুচ্চি আরও বেশ কিছু কারণে আগেই ক্লাব কর্তৃপক্ষের বিরাগভাজন হয়েছিলেন বলেও উল্লেখ করেছেন সেই মুখপাত্র।

    চুক্তি বাতিলের আগেই অবশ্য ভুল বুঝতে পেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়ার ঘোষণা দিয়েছিলেন আন্তোনুচ্চি। ইনস্টাগ্রামে এক পোস্টে ভুল স্বীকার করে ক্লাব, সমর্থক, কোচ এবং সতীর্থদের কাছ থেকে ক্ষমাও চেয়েছিলেন তিনি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন