• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    আইসোলেশনে স্যাম কারান, আতংক ইংল্যান্ড দলে

    অসুস্থতার কারণে সেলফ-আইসোলেশনে গেছেন ইংল্যান্ড অলরাউন্ডার স্যাম কারান। গত বুধবার রাত থেকে ডায়রিয়াজনিত অসুস্থতায় ভুগছেন তিনি।

    ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে অনুশীলনে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলছিল ইংল্যান্ড। ম্যাচের প্রথম দিন শেষে ১৫ রানে অপরাজিত ছিলেন কারেন। তবে অসুস্থতার কারণে আর ম্যাচে অংশ নেননি তিনি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতি দিয়ে তার অসুস্থতার খবরটি সংবাদমাধ্যমকে জানিয়েছে। ইংল্যান্ড দলের চিকিৎসক মার্ক ওদারস্পুন পিপিই পরে তার স্বাস্থ্য পরীক্ষা করেছেন। এছাড়া এরই মধ্যে কারানের করোনা পরীক্ষাও করা হয়েছে। শুক্রবারে পরীক্ষার ফল আসতে পারে। আর কারানের অসুস্থতার পর আগামী রবিবার ইংল্যান্ডের পুরো স্কোয়াডের করোনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছে ইসিবি।


    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য ইংল্যান্ড দল এখন এজিস বোলে ‘বায়ো-সিকিউর’ পরিবেশে অবস্থান করছে। এদিকে সিরিজকে সামনে রেখে ইংল্যান্ডের সবচেয়ে নিরাপদ পরিবেশ হিসেবে গড়ে তোলা হয়েছিল ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বসবাসের জায়গা এবং খেলার মাঠকে। তবে এতো সতর্কতার পরও কারেনের অসুস্থতা শঙ্কা বাড়াচ্ছে ইসিবি কর্তাদের মাঝে। যদিও কারেনের আদৌ করোনা হয়েছে কিনা সেই ব্যাপারে পরীক্ষার ফল আসার আগ পর্যন্ত কিছুই বলা যাবে না।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন