• সিরি আ
  • " />

     

    ফ্রি কিকের পর আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন রোনালদো

    আহা শান্তি! ফ্রি-কিক থেকে গোলের পর রোনালদোর উদযাপনে স্পষ্ট ফুটে উঠেছিল অনুভূতিটা। প্রায় দুই বছর ধরে ৪২ টি ব্যর্থ চেষ্টার পরই যে সরাসরি ফ্রি-কিক থেকে বল আবারও জাল খুঁজে নিল। জুভেন্টাসের হয়েও এটি তার প্রথম ফ্রি-কিক থেকে গোল। রোনালদোর ফ্রি-কিকের ফাঁড়া কাটানোর সঙ্গে তার দলও বড় জয় পেল তরিনোর বিপক্ষে। টানা নবম সিরি আ জয়ের পথে আরেকটু এগিয়ে গেল জুভেন্টাস।

    ম্যাচ শেষে রোনালদো নিজেই গোলটির মাধ্যমে আত্মবিশ্বাস ফিরে পাওয়ার কথা জানালেন, “আত্মবিশ্বাস ফিরে পেতে ফ্রি-কিক থেকে গোল পাওয়াটা জরুরী ছিল।”


    জুভেন্টাস কোচ মাউরিজিও সারিও জানালেন, ম্যাচ শেষে রোনালদো তার কাছেও ফ্রি-কিক থেকে গোল পাওয়ার পর স্বস্তি প্রকাশ করেছেন, “আমার কাছে এটা (ফ্রি-কিক থেকে দীর্ঘ সময় গোল না পাওয়া) বড় কোনও সমস্যা মনে হয়নি। তবে ম্যাচ শেষ হওয়ার পর সে এসে আমাকে বলেছে, ‘অবশেষে’।”

    তরিনোর বিপক্ষে ম্যাচের প্রথম আধঘণ্টায় দুই গোল পেয়ে খেলার গতি যেন কমিয়ে এনেছিল জুভেন্টাস। আর তখনই প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে এক গোল শোধ করে তরিনো। আর তরিনোর সেই গোলের পর ম্যাচে কিছুক্ষণের জন্য জুভেন্টাস খেই হারিয়ে ফেলেছিল বলে মত সারির, “খেলার একটা পর্যায়ে আমাদের মুভমেন্ট খুব ভালো ছিল না। তবে দ্বিতীয়ার্ধের শেষের দিকে তারা ক্লান্ত হয়ে যাওয়ার পরই আমাদের মান আবারও দেখা গিয়েছে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন