• লা লিগা
  • " />

     

    মেসি বার্সেলোনাতেই থাকতে চান, দাবি বার্তোমেউর

    ‘বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করতে চাইছেন না মেসি’--স্প্যানিশ রেডিও স্টেশন কাদেনা সার এমন খবর প্রকাশ করার পর থেকেই বিষয়টি নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। মাঠ এবং মাঠের বাইরের বিভিন্ন বিষয় নিয়ে ক্লাবের ওপর অসন্তুষ্ট থাকাতেই মেসি চুক্তির আলোচনা বন্ধ করে দিয়েছেন বলে জানা গিয়েছিল তখন। বার্সেলোনার কোচ কিকে সেতিয়েনকে ভিয়ারিয়াল ম্যাচের আগে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলেও কোনও জবাব দেননি তিনি। তবে এবার ক্লাব প্রেসিডেন্ট বার্তোমেউ জানালেন, বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করবেন মেসি।


    স্প্যানিশ সংবাদমাধ্যম মভিস্টারের সঙ্গে সাক্ষাৎকারে মেসির চুক্তি নিয়ে তৈরি হওয়া ধোঁয়াশা পরিষ্কার করেন বার্তোমেউ, “আমরা অনেক খেলোয়াড়ের সঙ্গেই আলোচনা করছি। আর মেসি আমাদের নিশ্চিত করেছে যে, সে এখানে (বার্সেলোনায়) থাকতে চায়। তাই আমরা তার খেলা আরও অনেকদিন উপভোগের সুযোগ পাব।”

    বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ ২০২১ পর্যন্ত। চলতি মৌসুমে ম্যানেজার নিয়োগ-বরখাস্ত, খেলোয়াড় সাইন করানোসহ মাঠের পারফরম্যান্সের বিভিন্ন বিষয় নিয়ে বারবার মেসিকে দায়ী করে সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছে। মাঝে দলের সিনিয়র খেলোয়াড়দের নিয়ে স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের বেফাঁস মন্তব্যেও মনঃক্ষুণ্ণ হয়েছিলেন মেসি। আর এসব কারণেই বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির আলোচনা বন্ধ করে দিয়েছিলেন বলে খবর চাউর হয়েছিল স্প্যানিশ সংবাদমাধ্যমে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন