• লা লিগা
  • " />

     

    সেলফ আইসোলেশনে রিয়াল মাদ্রিদের লুকা ইয়োভিচ

    আবারও করোনা ভাইরাস সম্পর্কিত কারণে আলোচনায় আসলেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড লুকা ইয়োভিচ। গত মার্চে বান্ধবীকে নিয়ে লকডাউনের মাঝে সার্বিয়ার রাস্তায় ঘুরে বেড়িয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। এবার অবশ্য কোনও আইন লঙ্ঘন করেননি এই সার্বিয়ান, তবে কয়েকদিন তার সঙ্গে সাক্ষাৎ করতে আসা এক বন্ধু করোনায় আক্রান্ত হওয়ায় সতর্কতার অংশ হিসেবে সেলফ-আইসোলেশনে পাঠানো হয়েছে তাকে।

    সোমবার ইয়োভিচের সেই বন্ধু সার্বিয়ার রাজধানী বেলগ্রেড থেকে মাদ্রিদে এসেছিল তার সঙ্গে সাক্ষাৎ করতে। তবে রিয়াল মাদ্রিদের প্রটোকল অনুযায়ী খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করতে আসা সবাইকে আগে করোনা পরীক্ষা করা হয়। আর সেই পরীক্ষাতেই করোনা পজিটিভ এসেছে জভিচের বন্ধুর। এরপরই ইয়োভিচেরও করোনা পরীক্ষা করা হয়। তবে তার করোনা শনাক্ত হয়নি। তবুও সতর্কতা হিসেবে তাকে বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। আগামী দিনগুলোতে তাকে কয়েকবার করোনা পরীক্ষা করা হবে। সবগুলো টেস্টে নেগেটিভ আসলেই আবারও দলের সঙ্গে যোগ দেবেন এই ফরোয়ার্ড।

     


    লা লিগা প্রটোকল অনুযায়ী, রিয়াল মাদ্রিদের সব খেলোয়াড়দেরও এই সপ্তাহে করোনা পরীক্ষা করা হবে। আর হোম আইসোলেশনে থাকায় যদি এই সপ্তাহে মাদ্রিদের শিরোপা নিশ্চিত হয়ে যায়, তাহলে দলের সঙ্গে লিগ জয় উদযাপন করতে পারবেন না জভিচ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন