• লা লিগা
  • " />

     

    হামেস আবার রিয়ালের হয়ে খেলবেন কি না তা জানেন না জিদান

    হামেস আবার রিয়ালের হয়ে খেলবেন কি না তা জানেন না জিদান    

    রিয়াল মাদ্রিদের হয়ে আবারও হামেস রদ্রিগেজ খেলবেন কি না প্রশ্নের উত্তর জানা নেই জিনেদিন জিদানের। আলাভেসের বিপক্ষে জয়ের পর রিয়াল কোচকে প্রশ্ন করা হয়েছিল, জবাবে জিদান বলেছেন এর জবাব জানা নেই তার।

    জিদানের এই উত্তরের পর হামেসের ক্লাব ছাড়ার গুঞ্জণ আরও বেড়ে গেল। গত মাসেই
    হামেসও কোচের সঙ্গে স্পষ্ট মতপার্থক্যের ইঙ্গিত দিয়েছিলেন। ২০১৭-২০১৯ পর্যন্ত বায়ার্নে ধারে কাটিয়ে আসার পর এই মৌসুমের শুরুতে আবার রিয়াল মাদ্রিদের ফিরেছিলেন তিনি। কিন্তু কলম্বিয়ান মিডফিল্ডার রীতিমত ব্রাত্যই হয়ে পড়েছেন জিদানের দলে। লা লিগায় মাত্র ৫ ম্যাচে একাদশে ছিলেন তিনি। এই অবস্থা কেন? সে প্রশ্নের জবাবে হামেস বলেছিলেন, তার এই অবস্থার কারণ জানতে চান তিনিও!

    "খুব ভালো প্রশ্ন, আমিও এর উত্তর জানতে চাই।" গোল কারাসোলকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন হামেস। 

    "আপনার কোচ আপনাকে খেলার সময় না দিলে কী করার আছে! আপনি কী পারেন সেটা দেখানোও কঠিন। আমি এই দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় না এটা তো স্পষ্টই।"

    ২০১৪ সালে ৭৫ মিলিয়ন ইউরো ফি এর বিনিময়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন হামেস। কলম্বিয়ান জানিয়েছেন, গেলবার দলবদলে অ্যাটলেটিকো মাদ্রিদেও যোগ দিতে চেয়েছিলেন তিনি। তবে সেই চুক্তি ভেস্তে যাওয়ায় এখন আর নিজ থেকে কোনো সিদ্ধান্ত নিতে চান না তিনি। আলাভাসের আগে শেষ ম্যাচেও নিযেই দল থেকে নাম পরিহার করে নিয়েছিলেন হামেস। পরিস্থিতি বলছে, নাটকীয় মোড় না নিলে হামেস আর রিয়ালের সম্পর্কও শেষ দিকে।