• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    পেরেজের উপদেষ্টা হয়ে রিয়ালে ফিরছেন ক্যাসিয়াস

    রিয়াল মাদ্রিদে ফিরছেন ইকার ক্যাসিয়াস। খেলোয়াড় হিসেবে নয়, এবার নতুন রূপে দেখা যাবে তাকে। রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের উপদেষ্টা হিসেবে কাজ করবেন ৩৯ বছর বয়সী। স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী খুব দ্রুতই ক্যাসিয়াসের সঙ্গে চুক্তি সম্পন্ন করতে যাচ্ছে রিয়াল। 

    ২০১৪ সালে ক্লাব ছাড়ার পর পর্তুগালের ক্লাব এফসি পোর্তোতে যোগ দিয়েছিলেন রিয়ালের কিংবদন্তী গোলরক্ষক। গত বছর হৃদ্রোগে আক্রান্ত হওয়ার পর থেকে আর মাঠে খেলা হয়নি তার। তবে পোর্তোতেও বোর্ড ও খেলোয়াড়দের উপদেষ্টা হিসেবে কাজ করছিলেন তিনি। এই মৌসুম শেষেই পোর্তোর সঙ্গে চুক্তির মেয়াদ ফুরোবে ক্যাসিয়াসের।

    স্প্যানিশ দৈনক মার্কা বলছে রিয়াল প্রেসিডেন্ট ক্যাসিয়াসকে কাছাকাছি পেতে চেয়েছিলেন। তার মেধা আর দূরদর্শীতার ভক্ত তিনি। এর আগে উপদেষ্টা হিসেবে পেরেজের সঙ্গে কাজ করেছেন জিনেদিন জিদানও। ওই একই ভূমিকায় এবার দেখা যাবে স্পেনের বিশ্বকাপ জয়ী অধিনায়ককে।
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন