• লা লিগা
  • " />

     

    মৌসুমের শেষ ম্যাচে রিয়ালের স্কোয়াডেই নেই বেল

    রিয়াল মাদ্রিদে গ্যারেথ বেলের দুর্দিন চলছেই। মাদ্রিদ লিগ শিরোপা জিতলেও জিনেদিন জিদানের দলে অবহেলিতই থেকে যাচ্ছেন এই ওয়েলশ ফরোয়ার্ড। শিরোপা নিশ্চিতের ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে বেঞ্চে থাকলেও মাঠে নামার সুযোগ পাননি। আর এবার মৌসুমের শেষ লিগ ম্যাচে লেগানেসের বিপক্ষে তাকে ২২-সদস্যের স্কোয়াডেই রাখেননি জিদান।


    জুনে নতুন করে লিগ শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত ১০ ম্যাচে মাত্র ২ বার মাঠে নেমেছেন বেল। শিরোপা নিশ্চিতের পর দলের সঙ্গে উৎসবেও তাকে অংশ নিতে দেখা যায়নি খুব একটা। যখন জিদানকে শুন্যে ভাসিয়ে মাদ্রিদ খেলোয়াড়রা উৎসব করছিলেন, তখনও একপাশে দাঁড়িয়েছিলেন তিনি। পুরো মৌসুমে মাত্র ১৬ বার মাঠে নামার সুযোগ পেয়েছেন বেল, যার মাঝে ১২ ম্যাচে খেলেছেন শুরু থেকে। আর নতুন করে জিদান এবং বেলের মাঝে দূরত্ব তৈরি হওয়ায় চ্যাম্পিয়নস লিগেও তার খেলার সম্ভাবনা খানিকটা যেন কমে গেল।

    এদিকে লেগানেসের বিপক্ষে মাদ্রিদের স্কোয়াডে নেই ইডেন হ্যাজার্ডও। লেগানেসের জন্য অবশ্য মাদ্রিদের বিপক্ষে ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। টেবিলের ১৮ নম্বরে থাকা দলটি চ্যাম্পিয়নদের হারাতে পারলেই বেঁচে যাবে অবনমন থেকে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন